পালক মাকে চোদার গল্প


আমার মার নাম সুচরিতা। বয়স ৪২ বছর। বাবা গত হয়েছেন মাস দুই হল। আমার বয়স ২৩ বছর। বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষে পড়ি ইতিহাস বিভাগে। গরমের দিন। দুপুর বেলা আমি বিছানায় শুয়ে ছিলাম। বাথ্রুমে কে যেন গিয়েছিল। আমি ও মা এক আত্তীয়ের বাসায় গিয়েছিলাম কদিনের জন্য। তরমুজ খেয়ে মার খুউব পেশাব পেয়েছিল। কিন্তু বাথ্রুম ব্লক থাকায় যেতে পারছিল না। আমি অবাক হয়ে লক্ষ্য করলাম যে মা তার কাপড় তুলে ঘরের মধ্যেই পেশাব করতে বসে গেল। মার কলকল ধবনির পেশাবের শব্দে আমি চোখ ভাল কচলে নিয়ে দেখলাম মা ঘর ভাসিয়ে দিয়ে পেশাব করছে। পরে অবশ্য মা পানি দিয়ে ঘরে ধুয়ে ফেলে। এত বড় কোন নারীকে প্রথম সামনাসামনি পেশাব করতে দেখে আমার দারুন উত্তেজনা হল।



আমার খুব ইচ্ছা করছিল মার সদ্য পেশাব করা গুদটাকে চেটে খেতে থ্রি এক্স এর মত করে। কিন্তু সেদিনের মত সম্ভব হল না। কেননা বাসায় অনেক গেষ্ট এসেছে। মা আমাকে দারুন আদর করত। কিন্তু আমি মাকে অন্যভাবে আদর করতে ব্যাগ্র হয়ে উঠেছিলাম। শেষমেষ এল সেই মাহেন্দ্রক্ষন। বাড়ীতে সেদিন কেউ ছিল না। অন্যদিন চাকর বাকরেরা থাকে। আজ তারাও সব ছুটিতে গেছে কি কারনে যেন। আমি দেখলাম এই সুযোগে কাজ সেরে নিতে হবে। মাকে একবার আমার বাড়ার স্বাদ দিতে পারলে আর কিছু করতে হবে না। অনেক মেয়েকে আমি এভাবে বশে এনেছি। মার ঘরে প্রস্তুত হয়ে গিয়ে দেখি মা শুয়ে আছে একটা ব্রা আর প্যান্টি পরে। প্যান্টির সাইড দিয়ে গুদ এর ভিতরটা খানিক বেরিয়ে এসেছে। দেখে তো আমার বাড়া তড়াক করে লাফিয়ে উঠল। আমি মার গুদে হাত দিয়ে আঙ্গুল দিয়ে আদর করতে লাগলাম ভেতরে ঢুকিয়ে। মা ঘুমিয়ে ছিল। ঘুমের মধ্যেই আরাম পাচ্ছিল। বেশ উপভোগ করছিল। হঠাৎ করেই ঘুম ভেঙ্গে আবিস্কার করল যে কে একাজ করছে। মার গুদে তখন লালা ধরছিল। আমার বাড়াটাও বিশাল হয়ে মুন্ডসহ গর্বিত হয়ে দাঁড়িয়ে ছিল।


‘না মা এখন আর তা সম্ভব নয়’। আমি দৌঁড়ে গিয়ে মাকে জাপ্টে ধরে মাটিতে ফেললাম। তারপরে মার উপর চেপে বসে বাড়া দিয়ে মার মুখে বাড়ি দিলাম কয়েকবার। মা হাত ছাড়ানোর জন্য আপ্রান চেষ্টা করতে লাগল। আমি মার মুখে কষে চড় কষালাম কয়েকটা। বাড়াটা নিয়ে গুদের ভেতর ঢুকালাম। মা আর কিছু করতে পারল না। আমি মাকে চুদতে শুরু করলাম। কিছুক্ষন চোদার পর মাকে উলটো করে নিয়ে পেছন থেকে গুদ মারতে লাগলাম। মার কোন বাধাতেই কোন কাজ হল না। একসময় মা নিজেই উপভোগ করতে লাগল আমার বাড়ার স্পর্শ। বীর্যপাত করলাম মার মুখের উপরে।

এবার মাকে বেধে রেখে মার মুখে থুথু দিলাম। মা অপমানিত ও লাঞ্ছিত হল। মার বুকে ও মুখে দলা দলা থুথু ফেললাম। তারপর মার বুকে হাত দিলাম। স্তনটা চাপ্তে লাগলাম আলতো করে করে। মুখ দিয়ে চাটতে লাগলাম বোঁটা। চারিদিকে জিব দিয়ে চাটলাম। বাড়ার মাথা দিয়ে বাড়ি দিতে লাগলাম। মা ফুফিয়ে কাদছিল লজ্জা ও অপমানে। এরপর মার রসাল মাংসল গুদ খেতে লাগলাম। কিছুক্ষন খেয়ে এবার মাকে বললাম আমার বাড়াটা চুষে দিতে।



মার শরীরটা এমনই যে এটাকে সারারাত ধরে রসিয়ে রসিয়ে ভোগ করলেও করার নেশা মিটবে না। দুতিনজন পুরুষকে মা অনায়াসে তৃপ্ত করতে পারবে সারারাত ধরে। আমি আমাদের জন্য ড্রিঙ্কস ও কেক নিয়ে এলাম। মা আমাকে বলল আজকের মত ক্ষান্ত দিতে। কিন্তু আমি আজ রাতেই মাকে প্রানভরে ভোগ করে ভোরের দিকে হত্যা করার পরিকল্পনা করেছি। এটা না করলে মা সবাইকে জানিয়ে দেবে আজ রাতের ঘটনা। আর আমাকে রাস্তায় নামতে হবে। কাজেই মাকে ভোগ করেই শেষ করে দিতে হবে চিরতরে।

1 comment:

  1. পালিত মা বলে তুমি তাকে চুদে নিলে। তুমি তোমার মায়ের জন্যে একজন ঠিক করে দিয়ে তাদের চোদাচুদি লুকিয়ে দেখতে

    ReplyDelete