শ্বশুর

সরলা টেলিগ্রামটি পেয়ে অবাক এবং হতভম্ব। টেলিগ্রামটি পাঠিয়েছে তারই মেয়ে কমলা যার বিয়ে হয়েছে মাত্র ১ সপ্তাহ আগে। সে তার করে জানিয়েছে যে তার শ্বশুরের ভারি বিপদ, মা যেন এক্ষুনি তার শ্বশুর বাড়িতে যায় এবং শ্বশুরকে বিপদ থেকে উদ্ধার করে কারণ সে এবং তার জামাই দুজনই সিমলায় হনিমূনে এসেছে। টেলিগ্রামটি পড়া হলে সরলা পুরোপুরি কিংকর্তব্যবিমূঢ়। সে বুঝতে পারছে না সে এখন কি করবে।
মাত্র ১ সপ্তাহ আগে সরলা তার বেয়াইকে বিয়ের সময় দেখেছে পুরোপুরি সুস্থ এবং হাসিখুশি। এখন এমন কি বিপদ ঘটল? তার বেয়াই বড় পুলিশ অফিসার তাই অন্য কোনো বিপদের আশঙ্কা কম। সরলা মনেমনে স্থির করলো এখনই একবার লেন্ডলাইনে ফোন করে বেয়াইর সঙ্গে কথা বলা দরকার। সরলা সঙ্গেসঙ্গেই ফোন লাগালো তার বেয়াইকে, ফোন বেজেবেজে বন্ধ হয়ে গেল আবার ফোন করলো সেই বেজেবেজে বন্ধ হয়ে গেল, কেউ ফোন ধরলনা। সরলা তার বেয়াইয়ের মোবাইল নাম্বার জানে না তাই মোবাইলে কথা বলার রাস্তা বন্ধ। হঠাৎ সরলার মনে পড়ল তার মেয়ে-জামাইর মোবাইলে ফোন করলেই ব্যপারটা জানা যাবে I সরলা সঙ্গেসঙ্গেই ফোন লাগালো তার মেয়ে-জামাইকে কিন্ত দুটো ফোনই সুইচ অফ। এবার সরলার মাথায় অল্প অল্প ঘাম দেখা দিল, তার হাত পা যেন ক্রমশ ঠান্ডা হয়ে আসতে লাগলো, সে বুঝতে পারছে না সে এখন কি করবে। সরলা ধপাস করে চেয়ারের উপর বসে পড়ল, তার মাথাটা ঝিমঝিম করতে লাগলো। সরলা বেশ কিছুক্ষণ চুপচাপ বসে থাকলো। সরলার মনে নানারকম দুশ্চিন্তা দেখা দিল, তার মেয়ে তাকে ফোন না করে টেলিগ্রাম করলো কেন, সবার ফোন সুইচ অফ কেন, কমলার শ্বশুরের কি এমন বিপদ ঘটলো? আবার এটা ভেবে মনকে সান্তনা দেবার চেষ্টা করলো বেয়াই হয়তো অফিসে তাই ফোন ধরছে না, মেয়ে-জামাইর মোবাইলে হয়ত কোনো চার্জ নেই। কিন্ত কোন ভাবেই সরলা নিজেকে শান্ত করতে পারল না, দুশ্চিন্তা ক্রমশ বাড়তে থাকলো। সরলা উঠে জল খেল, অস্থির ভাবে ঘরে পায়চারি করতে লাগলো। বেশ কিছুখন পরে সরলা নিজেকে শান্ত করে ভাবতে বসলো তার এখন কি করনীয়, ভেবে স্থির করলো সে রাত্রি নটা নাগাদ আবার সবাইকে ফোন করবে তখন ফোনে সাড়া না পেলে সে কাল সকালে মেয়ের শ্বশুর-বাড়ির দিকে রওনা দেবে।
সরলা- বয়স ৩৮র কাছাকাছি, দুই মেয়ে বড়টি রমলা, ছোটটি কমলা, স্বামী কমলার জন্মানোর ১ বছরের মাথায় ক্যান্সার মারা যায়, স্বামী ব্যাঙ্কে যা টাকাপয়সা রেখে গেছেন তার সুদে সরলা স্ব্ছন্দে দুই মেয়েকে মানুষ করতে পারেন এবং বারাসাতে ৪ কাঠা জমির উপর ১ তলা নিজ্বস্ব বাড়ি। 
রমলা- সরলার বড় মেয়ে, ৩ বছর হলো বিয়ে হয়েছে। স্বামী, শ্বাশুড়ি (নাম- কুমুদিনী)ও বিহারী চাকর (রামু) নিয়ে সংসার।
কমলা- সরলার ছোট মেয়ে, ৭ দিন আগে বিয়ে হয়েছে। বিপত্নীক শ্বশুর ও স্বামী নিয়ে সংসার।
মদন বাবু- মুখ্য চরিত্র, কমলার শ্বশুর, পুলিসে কাজ করেন, আর মাসখানেক পরে রিটায়ার করবেন।
রতিকান্ত- মদন বাবুর বন্ধু প্রতিবেশী, মা বাপ মরা ভাইঝিকে (নাম-সবিতা) নিয়ে থাকেন।
সবিতা-বাবা মা মারা যাবার পর অবিবাহিত কাকার কাছেই মানুষ, এখন কাকার সংসার দেখাশুনা করে, বয়স প্রায় ২৭র কাছাকাছি, বিয়ে না করার পন নিয়েছে (কারন ক্রমশ প্রকাশ্য) 
সাবিত্রী- মদন বাবুর পিসতুতো ভাইয়ের বউ, দু তিনটে বাড়ির পরেই থাকে, মাতাল স্বামী নিয়ে সংসার।

(মদন বাবু অফিসে যাবার জন্যে তৈরি হচ্ছেন, উদ্বিগ্ন মুখে বেয়ান সরলার প্রবেশ)
মদন- আরে বেয়ানযে, কি খবর? এত সকালে?
সরলা- আমি ঠিক আছি, আপনার খবর বলুন? 
মদন- কেন? আমার আবার কি হল?
সরলা- মানে? আপনার কোনো বিপদ হয়নি?
মদন- কি বলছেন যা তা! কিসের বিপদ?
সরলা- আ...মানে আপনার বিপদ শুনেইত দৌরে এলাম!
মদন- কি...? কে বলল আপনাকে?
সরলা- এইত দেখুন না টেলিগ্রামটা। আমি কাল থেকে মেয়ে জামাইর মোবাইলে ট্রাই করছি, কিন্তু খালি সুইচ অফ বলছে। আপনার ল্যান্ডলাইনেও ট্রাই করেছি, শুধু বেজে যাচ্ছে।
(মদন বাবু টেলিগ্রামটা হাথে নিয়ে পড়লেন এবং নিজের কাছে রেখে দিলেন)
মদন- আমার বাড়ির ফোনটা কাল থেকে খারাপ, আপনি একটু শান্ত হয়ে বসুন, জল-টল খান, তারপর ধীরে সুস্থে আপনার সব কথা শুনব।
(মদন বাবু সরলাকে এক গ্লাস জল দিলেন এবং সরলাকে সোফাতে বসতে বললেন) 
সরলা- বেয়াই মশাই, টেলিগ্রামটা পেয়ে ভিষন ঘাবড়ে গিয়েছিলাম। কি করব বুঝে উঠতে পারছিলাম না, তাই সকাল হতেই বেরিয়ে পরলাম আপনার খবর নিতে। 
মদন- মনে হয় টেলিগ্রামটা কেউ মজা করে পাঠিয়েছে।
সরলা- মজা! এরকম মজা করে কার কি লাভ!
মদন- সেটাও ঠিক, দাড়ান একটু ছেলে-বৌমার মোবাইলে ফোন করে জিগ্যেস করি তারা এই টেলিগ্রামটা করেছে কিনা। দু দিন আগে আমার সঙ্গে বৌমার মোবাইলে কথা হয়েছে বলল ওরা খুব ভাল আছে, আর খুব মজা করছে।
(মদন বাবু টেলিফোনটা তুলে ট্রাই করতে লাগলেন)
সরলা- আপনার ফোনটা ঠিক আছে!
মদন- হু...আজ সকালেই ঠিক হয়েছে....কিন্তু দুজনের মোবাইল সুইচ অফ বলছে।
সরলা- তা হলে কি হবে!
মদন- আপনি ব্যস্ত হবেন না, ওরা এখন সিমলায় আছে, আমি অফিসে গিয়ে সিমলার পুলিশের সঙ্গে যোগাযোগ করছি, মনে হয় বিকেলের মধ্যেই ওদের খবর পেয়ে যাব। আপনি ততক্ষন চান খাওয়া করে বিশ্রাম নিন। 
(মদন বাবু অফিসের দিকে রওনা দিলেন, সরলা কিছুক্ষন চুপ করে বসে থেকে উঠে পড়লেন চান খাওয়া সারার জন্যে)
সরলা- না মাথাটা ভিষন ধরেছে, যাই মেয়ের ঘরে গিয়ে শুই।
(সরলা মেয়ের ঘরে গিয়ে শুয়ে পড়লেন, কিছুক্ষন পরে তার হঠাত মেয়ের ড্রেসিং টেবিলে চোখ পড়ল, দেখলেন দুটো মোবাইল পরে আছে)
সরলা-(মোবাইল দুটো হাথে নিয়ে দেখলেন মোবাইল দুটো তার মেয়ে জামাইর)তাহলে কি ওরা মোবাইল নিয়ে যেতে ভুলে গেছে। মেয়েটা যত দিন যাচ্ছে তত কেয়ারলেস হচ্ছে। না এখনি বেয়াইকে জানাতে হবে.... কিন্তু ওনার মোবাইল বা অফিসের নাম্বারটা নেওয়া হল না, তাহলে কি করি....ওফ কি যে করি... তবে কি ওরা নতুন মোবাইল কিনেছে, যাই হোক না কেন নাম্বারত পাল্টায়নি নিশ্চয়। মোবাইল দুটো চালু করলে বোঝা যাবে।.....আরে পুরনো নাম্বারগুলির সিম তো এখানে.......তবে.....বেয়াই মোবাইলে ওদের সাথে কি করে কথা বলল??...নতুন নাম্বার নিয়ে থাকলেও কমলা তা আমাকে জানলো না কেন....মাথাটা ভনভন করছে....না আমি আর কিছু ভাবতে পারছি না, বিকেলে বেয়াই আসুক তখন দেখা যাবে। সন্ধা সাতটা বাজে, সরলা টিভির সামনে বসে বসে ভাবছে যে বেয়াই এখনো কোনো খবর নিয়ে ফিরল না, মনে হয় না আজকে আর ফেরা হবে এখানেই রাতটা কাটাতে হবে মনে হচ্ছে।
এমন সময় মদনবাবুর হাসতে হাসতে প্রবেশ দু হাথ ভর্তি জিনিসপত্র নিয়ে)
সরলা- কি ব্যাপার আপনার? কোনো খবর পেলেন ওদের? আমি ভিষন দুশিন্তায় আছি।
মদন- কোনো দুশ্চিন্তা নয় বেয়ান, ওরা খুব ভাল আছে, ওদের সঙ্গে ফোনে কথা হল, বৌমা বলল খুব মস্তি করছে, বৌমাতো ভিষন এনজয় করছে, আপনাকে দুশ্চিন্তা করতে বারন করেছে।
সরলা- কি বলছেন আপনি দুশ্চিন্তা হবে না। ওই রকম টেলিগ্রাম পেলে কার না দুশ্চিন্তা হয়। হ্যা..কমলা টেলিগ্রামটা নিয়ে কি বলল?
মদন- অ..হ্যা... বলল ওরা কোনো টেলিগ্রাম করেনি। আপনার মেয়ে বলল কেউ বদমায়েসী করেছে, আপনাকে ওসব নিয়ে ভাবতে বারন করেছে।
সরলা- ওদের সাথে ফোনে কি করে কথা বললেন? ওদের মোবাইলদুটো তো এখানে রয়েছে???
মদন- (ওরে বাবা! এত পুলিশের বাবা!) না মানে.... জানি তো ওরা মোবাইল ফেলে গেছে।.... সকালে বললাম না, সিমলার একজন পুলিশ অফিসার আমার বন্ধু, সেই তো ওদের খুঁজে বের করে ওর মোবাইলে ছেলে-বৌমার সাথে কথা বলিয়ে দিল। আপনি ফালতু দুশ্চিন্তা ছাড়ুন, আমার ছেলে আর আপনার মেয়ে ভাল মস্তিতে আছে শুধু শুধু আমাদের দুশ্চিন্তা করে করার মানে নেই। নিন উঠে পরুন, আমি রাতের খাবার নিয়ে এসেছি আর এখনকার জন্যে চিকেন পকরা এনেছি, প্লেটে ঢালুন, আমি হাথ মুখ ধুয়ে আসছি।
সরলা- আপনি এত সব কি এনেছেন! আমার যখন যাওয়া হল না তখন আমি রাতের খাবারটা বানিয়ে দিতাম।
মদন- হ্যা... আপনাকে দিয়ে রান্না করাই আর লোকে যা তা বলুক, তাছাড়া আমি বোকা নই।
সরলা-মানে?...
মদন- মানে সুন্দরীর সংগ না নিয়ে তাকে রান্না করতে পাঠানো বোকামি বুঝলেন।
সরলা-যান আপনি না.... আমি আবার সুন্দরী! 
মদন- আপনি সুন্দরী না হলে সুন্দর বলে কিছু নাই পৃথিবীতে। ছেলের বিয়ের সময় আমার বন্ধুরা আপনাকে দেখে বলছিল যে ইনি মেয়ের মা হতেই পারেন না, মেয়ের দিদি হবে।
সরলা- হ্যা বুঝলাম আপনি ভালই রসিকতা জানেন।
মদন- যেটা সত্যি সেটাই বললাম।
সরলা- আচ্ছা ঠিক আছে, এখন আপনি যান হাথ-মুখ ধুয়ে আসুন।
মদন- যথা আজ্ঞা দেবী।(প্রস্থান)
সরলা- বেয়াই তো ভালই রসিক আছে দেখছি, এই বয়সে যা শরীর স্বাস্থ্য ধরে রেখেছেন তা দেখলে যে কোনো মেয়ে পটে যাবে।
(মদনবাবু এক হাথে দুটো কাচের গ্লাস ও আর এক হাথে কোল্ডড্রিংসের বোতল নিয়ে প্রবেশ, ওদিক দিয়ে সরলার চিকেন পকরা নিয়ে প্রবেশ) 
মদন- টিভিটা বন্ধ করে দিলাম, এখন আমি আর আপনি শুধুই গল্প করব।
সরলা- আচ্ছা ঠিক আছে, আসুন গরম থাকতে থাকতে পকরা খান, চা খাবেন তো?
মদন- না না আপনার সঙ্গে রসিয়ে গল্প করতে গেলে চা ঠিক জমবে না, তাই ভদকা নিয়ে এসেছি, একটু আধটু চলে তো আপনার, টেস্ট করেছেন তো আগে।
সরলা- না মানে... স্বামীর পাল্লায় পরে ক’একবার খেয়েছি। অভ্যাস নেই, আপনি খান। 
মদন- আরে কি যে বলেন, একা খেয়ে কি মজা, দুজনে খেলেই তো আসল মজা। আচ্ছা ঠিক আছে আপনার জন্যে ছোট্ট করে একটা বানিয়ে দিচ্ছি, নইলে আমি খুব কস্ট পাব। 
সরলা- আচ্ছা এত করে যখন বলছেন তখন একটু দিন। (খেতে আমার ভালই লাগে, কিন্তু যদি কিছু উল্টোপাল্টা হয়ে যায় সেটাই ভয়) 
মদন- ভয় পাবার কিছু নেই সুন্দরী, আমি তো আছি। আপনি এক কাজ করুন পিয়াজ কেটে আনুন, আমি ততক্ষন পেগ বানাচ্ছি।
(এইবলে মদনবাবু একটা গ্লাসে দু পেগ ভদকা আর কোল্ডড্রিংস ঢাললেন আর একটা গ্লাসে এক পেগ ভদকা আর সোডা মেশালেন। সরলা পিয়াঁজ কেঁটে আনার পরে কোল্ডড্রিংস মেশানো ভদকার গ্লাসটা ধরিয়ে দিলেন।)
সরলা- আমারটা কম করে দিয়েছেন তো।
মদন- হ্যা.. নিশ্চয়... নিন চিয়ার্স। (দুজনেই গ্লাসে চুমুক দিলেন)
সরলা-ইশ.. কতটা দিয়েছেন?
মদন- অনেকদিন পরে খাচ্ছেন তো... আর একটু কোল্ডড্রিংস মিশিয়ে নিন। (কড়া না হলে তোর পা ফাঁক করব কি করে, এই মিথ্যে টেলিগ্রাম করা এবং ছেলে বৌমার পুরনো মোবাইল রেখে দিয়ে নতুন মোবাইল ও সিম দিয়ে ঘুরতে পাঠান সবই এই শর্মার প্লান, নইলে তোর সাথে আমার হনিমুন হবে কি করে)
সরলা- না ঠিক আছে, হ্যা তখন আপনি কি বলছিলেন আমি সুন্দরী, আর আপনি বা কি কম যান, এখনো যা পেটাই চেহারা যে কোনো মেয়ে পটে যাবে।
মদন- তাই, তাহলে আপনি পটবেন তো! 
সরলা- ইশ.. আমি তো বুড়ি, আমি ছুড়িদের কথা বলছি।
মদন- আমি লিখে দিতে পারি যে আপনাকে পেলে সব ছেলেরা ছুড়িদের দিকে ঘুরেও তাকাবে না। আপনার চেহারাটা আয়নায় দেখেছেন ঠিক যেন খাজুরাহো এর মূর্তির মতন। আপনি রীতিমত সুন্দরী, আপনি শরীরটা রেখেছেন মাইরি দু চোখভরে দেখার মত। একটুও বার না খাইয়ে বলছি সারারাত বসে শুধু আপনার দিকে তাকিয়ে থাকি। মাইরি টেলিগ্রামটি শাপে বর হয়েছে, আপনাকে কাছে পাবার সুযোগ করে দিয়েছে।
সরলা- (গ্লাসে চুমুক দিয়ে) একটু বেশি হয়ে যাচ্ছে না, বেয়াই মশাই।
মদন- আমার আপনাকে দেখলে লোভ হয়। আপনার বুক যে কোনো পুরুষের মাথা ঘুরিয়ে দেবে।
সরলা- আপনি না যা তা। (শুনতে খরাপ লাগছে না)
মদন- আরে বেয়ান রাগ করেন কেন, জানেন না জামাই-শালী, বেয়াই-বেয়ানের সম্পর্ক আদিরসাত্মক হয়, রসাল ইআর্কি চলে। উফ.. কি গরম!(এইবলে মদনবাবু নিজের জামা গেঞ্জি খুলে লুঙ্গিটা হাঁটুর উপর তুলে পা গুটিয়ে সোফার উপর রিলাক্স হয়ে বসলেন) বেয়ান, আপনি শাড়ি সায়া খুলে রিলাক্স হয়ে বসুন।
সরলা- আক... কি বললেন! সব খুলে আপনার সামনে বসব। (আমাকে লেংট দেখার খুব ইচ্ছে দেখছি)
মদন- আরে আমি আপনাকে পুরো লেংট হতে বলিনি শুধু ব্রা পেন্টি খুলে রিলাক্স হয়ে বসতে বললাম।(মাগী, লেংট তো তোকে আজ আমি করবই)
সরলা- ইশ... আপনার মুখে কিছু আটকায়না দেখছি। (মনে হচ্ছে আমার কপালে দুঃখ আছে)
মদন- কেন খারাপ কি বললাম, জামাকে জামা বললে ব্রা পেন্টিকে ব্রা পেন্টি বলব না কেন।
সরলা- সে ঠিক আছে, কিন্তু আপনি আর একটা খারাপ শব্দ বলেছেন। (না, আলোচনাটাকে ঘোরাতে হবে, নইলে কোথায় যে গিয়ে থামবে।)
মদন- ও লেংট শব্দটা, আচ্ছা লেংট শব্দটা না বলে বোঝাবার জন্যে যদি আমি এটা করতাম তাহলে....(এইবলে মদন নিজের লুঙ্গির গিট খুলে দিয়ে উঠে দাড়াতে গেল..) 
সরলা- করেন কি, করেন কি! (এইবলে সরলা মদনের হাথ ধরে চেপে বসিয়ে দিলেন) আপনার কি মাথা খারাপ হয়ে গেছে, চুপ করে বসে ড্রিংস শেষ করুন। 
(সরলা গ্লাসে চুমুক দিয়ে বেয়াইর দিকে তাকাতে গিয়ে দেখতে পেল লুঙ্গির গিট খুলে যাবার ফলে ঘন কুন্চিত বালের জঙ্গলে একটা মোটা কাল সাপ শুয়ে আছে, বাব্বা এটা ফনা তুললে তো এক হাথ লম্বা হবে। সরলা গ্লাসে চুমুক দিতে দিতে আড়-চোখে বেয়াইর ঘুমন্ত কাল সাপটা দেখতে লাগল।)
মদন- পছন্দ হয়েছে বেয়ান।
সরলা- (সম্বিত ফিরে পেয়ে) মানে??
মদন- মালটার... মানে মদের কথা বলছি।(দেখলে হবে মাগী, এটাকে তোর রসাল ফলনার ভিতরে নিতেও হবে।)
সরলা- (ঢেমনাটা বেশ চালাক, সাবধানে কথা বলতে হবে) মালটা ভালই, আমি আর নেব না।
মদন- তা বললে চলে, নিয়ে দেখুন আরাম পাবেন... মানে আর একটা ছোট্ট করে আপনাকে দিয়ে আমি একটা নেব। (শালী দু পেগ খাইয়েছি আর দু পেগ না খাওয়ালে তোকে আমার বাড়ার নাচন দেখাব কি করে) গ্লাসটা শেষ করে দিন আর উঠে গিয়ে একটু বরফ নিয়ে আসুন।(হে..হে. তোর সামনে কখনই পেগ বানাব না)
সরলা- (বরফ নিয়ে এসে বেয়াইকে দিল আর বেয়াইর হাথ থেকে নতুন বানানো মদের গ্লাস নিয়ে বসে বেয়াইর লিঙ্গ মহারাজকে দেখতে লাগল)অল্প করে দিয়েছেন তো? (মনে হচ্ছে সর্প মহারাজ একটু জেগেছেন, দেখতে খারাপ লাগছে না)
মদন- হ্যা, অল্পই দিয়েছি। বুঝলেন বেয়ান আমার পুলিশ লাইনের একটা অভিজ্ঞতার কথা বলি, একবার একটা মেয়েছেলে থানায় এসে কমপ্লেন করল যে পাড়ার ছেলেরা তার দিকে তাকিয়ে বাজে কমেন্ট মারে, আমি তখন মেয়েটার দিকে তাকিয়ে দেখি যে সে ব্লাউজটা এমন ভাবে পড়েছে যে তার মাইর প্রায় সবটাই শুধু বোটা দুটো ছাড়া দেখা যাচ্ছে। এখন আপনি বলুন যে, মেয়েরা দেখিয়ে বেড়াবে সেটা কিছু না, ছেলেরা দেখলেই দোষ। আমি হলফ করে বলতে পারি যে ছেলেদের যেমন মেয়েদের মাই, ভারী পোঁদ, খাজকাটা নাভি দেখতে ভাল লাগে, মেয়েদেরও তেমনি ছেলেদের চেন বা লুঙ্গি খোলা বাঁড়া দেখতে ভাল লাগে।বলুন ঠিক বলেছি কি না? (অনেক ভ্যানতারা হয়েছে, এবারে ডাইরেক্ট হিট, মাই-পোঁদ-বাঁড়া এগুলো বললাম এরপরে বলব তোর গুদ চুদব, তৈরী থাক গুদমারানি।)
সরলা- (ইশ... কত বড় ঢেমনা, এতক্ষণ শালা জেনে বুঝেই আমাকে নিজের বাঁড়া দেখাচ্ছিল। উফ...দেখ কান্ড, হাথ দিয়ে আবার বিচিদুটো কচলাচ্ছে... ধোনটাকে মুঠোয় ধরে চামড়াটাকে পিছিয়ে ধোনের লাল মুন্ডি দেখাচ্ছে, নির্লজ্জ কোথাকার... ইচ্ছে করছে শালার ধোনটাকে খপ করে ধরে মুখে পুরে নি)আপনি না একটা যা তা!
মদন- (বাঁড়া নাচাতে নাচাতে) মালটা কেমন? পছন্দ হয়? 
সরলা- (এবারে দেখ আমি কত বড় ঢেমনি) দেখেতো মনে হচ্ছে বেশ ভালই, কিন্তু নেশা কতটা ধরাবে সেটাই দেখার।
মদন- আসতে আসতে নেশা ধরলে তবেই তো নেশার মজা। মানেন তো ছেলেদের নেশার উপর অনেক বেশি কন্ট্রোল মেয়েদের থেকে। 
সরলা- কখনই না, ছেলেরা খুব তারাতারি হেদিয়ে পরে, মেয়েরা খুব সহজে হয় না। বলে না, মেয়েদের বুক ফাটে তো মুখ ফোটে না।
মদন- ভুল, একদম ভুল, আমি আপনাকে এইখানে বসে প্রমান করে দেব যে মেয়েদের মুখ ফোটে এবং খুব অল্পেই।
সরলা- তাই না কি? কি ভাবে?
মদন- বেট হয়ে যাক।
সরলা- মানে...
মদন- মানে আমি আপনাকে মাত্র পাঁচটি চুমু খাব আর তাতেই আপনি পুরো আউট হয়ে যাবেন, পাঁচটি চুমু খাবার পরে আপনার নিজের উপর কোনো কন্ট্রোল থাকবে না তখন আপনি নিজ মুখে বলবেন আমাকে করতে।
সরলা- কি করতে?
মদন- (ঢেমনি, তবে শোন) আপনি আমাকে চুদতে বলবেন কিন্তু আমি আপনাকে চুদব না যতক্ষণ না আপনি আমার পায়ে ধরে বলছেন ততক্ষণ।
সরলা- কি ভাবেন নিজেকে? আমি আপনার পায়ে ধরে বলব?
মদন- হয়ে যাক তবে বেট। যদি আমি হারি তবে আমি আপনার আগামী সাত দিন গোলাম হয়ে থাকব। ঠিক আছে?
সরলা- আমি হারলে আমায় কি করতে হবে, বললেন না তো?
মদন- আপনি হারলে আমার যেটা পাবার সেটা তো পেয়েই গেলাম। আর কি চাই?
সরলা- না, না এটা ঠিক হবে না।
মদন- কেন, কেন আপনার নিজের উপর কোনো কনফিডেন্স নেই। এটাকে একটা খেলা হিসাবে ভাবুন। আরে একটাই তো জীবন, সেটাকে পুরোমাত্রায় উপভোগ করুন। দেখুন আমার আর আপনার জীবনে কোনো সঙ্গী নেই, দুজনেই একা, তাই যখন একটা সুযোগ এসেছে সেটা কাজে লাগান ভাল নয় কি? আমি আর আপনি ছাড়া আর কেউ এই খেলাটার ব্যাপারে জানবে না। নিন তারাতারি গ্লাস শেষ করুন।
সরলা- (কি যে করি, বুঝতে পারছি না। খেলাটা খেলতেও ইচ্ছা করছে আবার ভয়ও করছে। আমার জীবনে তো কম পুরুষ আসে নি, নাহয় আর একজন যোগ হবে) কিন্তু...
মদন- নো কিন্তু। 
(এইবলে মদন তার বেয়ানকে ধরে দাড় করিয়ে সামনা সামনি দাড়াল। মদন দু হাত দিয়ে আলতো করে সরলাকে জড়িয়ে নিয়ে বুকের সাথে লেপ্টে নিল। তারপর নিজের মুখটা সরলার মুখের একবারে কাছে নিয়ে এল)
মদন- বেয়ান আপনি রেডি তো?


(মদনের ঠোঁট আস্তে আস্তে সরলার ঠোঁটের দিকে এগিয়ে যেতে লাগলো। মদনের ঠোঁট সরলার নরম ঠোঁটের একবারে কাছে গিয়ে থামলো। মদন আর দেরি না করে ওর ঠোঁট দুটো আলতো করে চেপে ধরলো সরলার পুরুষ্ঠ ঠোঁটে। মদনের ঠোঁট জোড়া সরলার ঠোঁট জোড়াকে পরিপুর্নভাবে অনুভব করতে লাগলো, যেন শুষে নিতে লাগলো সরলার ঠোঁটের সমস্ত কমনীয়তা। এবার মদন নিজের জিভ এগিয়ে দিল এবং সরলার নরম উষ্ণ জিভের সাথে মেতে উঠল ঘষাঘষির খেলায়। মদনের একটি হাত সরলার কাঁধ বেয়ে নেমে এসে খামছে ধরল সরলার ডান মাই এর নরম মাংস।)
সরলা- উ..মাগো... এটা কি হচ্ছে? এই আপনার চুমু খাওয়া? খেলার মধ্যে চোষা, টেপা এগুলোর তো কথা ছিল না। 
মদন- উ..হু.. ভুল করছেন, খেলায় বারণ ছিল শুধু একটা জিনিসই সেটা হল এইটা (এইবলে মদন লুঙ্গি খুলে তার আধ খাঁড়া বাঁড়াটা দিয়ে সরলার তলপেটে একটা ঠাপ মারল)আপনার অনুমতি ছাড়া আপনার গুদে প্রবেশ করান যাবে না। চোষা, টেপা এগুলোর কোনো বারণ ছিল না। 
(মদনের হাত সরলার ব্লাউজের ওপর থেকেই খুজে নিল ওর মাই এর বোঁটা। আঙুল দিয়ে মদন টিপে ধরল সরলার মাই এর বোঁটাটা। মদন আঙুল দিয়েই চটকাতে লাগলো সরলার মাই এর বোঁটাটা। সরলা কেঁপে কেঁপে উঠতে লাগলো ওই চটকাচটকিতে। সরলার মুখ এখনো লক হয়ে আছে মদনের মুখে, মদনের একহাত ব্লাউজের ওপর থেকে চটকাচ্ছে সরলার মাই, অন্য হাত শাড়ি সায়ার ওপর থেকে চটকাচ্ছে সরলার পাছা, মদন মনের সুখে চটকাচ্ছে তার বেয়ানকে। মদনার দুটো হাতই নির্দয় ভাবে পীড়ন চালাচ্ছে সরলার স্তন আর পাছার নরম মাংস। একটু পরেই মদন সরলার সাথে ঠোঁট চোষাচুষি আর মৃদু কামড়াকামড়ি তে মত্ত হয়ে উঠলো আর সেই সাথে মদন সরলার কোমরটা ধরে নিজের তলপেটের সাথে চেপে ধরল, সরলা অনুভব করল তার বেয়াই পুরোপুরি লেংট এবং বেয়াইর খাড়া বাঁড়াটা তার নাভি ছিদ্রে ঘষা খাচ্ছে। সরলা বেয়াই এর গরম বাঁড়াটার ছোয়ায় কেঁপে কেঁপে উঠল, সরলার ইচ্ছা করছিল ওটাকে হাথে নিয়ে ধরে কিন্তু লজ্জায় পারল না। মদনের হাত এবার সরলার ব্লাউজের ভেতরে ঢুকে পড়লো এবং পকপকিয়ে টিপতে থাকল সরলার নধর মাই।) 
মদন- আমার এক নম্বর চুমু হল। (সরলা দাঁতে দাঁত চিপে দাড়িয়ে রইলো)


(মদন আর দেরি না করে সরলার ব্লাউজ আর ব্রা খুলে ফেলল। সরলার ভারী মাই দুটো বেরিয়ে ঝুলে পড়লো। মদন সরলার বোঁটা দুটোর ওপর আঙুল বোলাতে বোলাতে সরলার ডান মাইর বোঁটাতে মুখ গুঁজে দিয়ে চুষতে লাগল। তীব্র চোষণে সরলা চোখ খুলে একবার মদনকে দেখল। মদন একমনে গভীর ভাবে চোষণ দিতে লাগলো সরলার ডান স্তনে আর সেই সাথে ওর দু হাত সরলার শাড়ি সায়া উঠিয়ে ওর পাছার নরম মাংস খাবলাতে লাগলো আর শাড়ি সায়া তুলতেই মদন বুঝতে পারল সরলা পেন্টি পরে নেই। মদন একসাথে মাই চোষা, পাছা চটকান ও নাভিতে বাঁড়ার ঘষা চালিয়ে যেতে লাগল। সরলা চোখ বুজে বেয়াইর আদর খেতে লাগল। মদন হঠাত সরলার ডান মাই থেকে মুখ সরিয়ে নিল।
মদন- আমার দু নম্বর চুমু গেল। 
দুধ সহ প্রোটিন(মদন এবার মুখ ডোবাল পরমার বাম মাইতে এবং ৫-৬ মিনিটের গভীর চোষণ দিল। মদন এই সুযোগে সরলার শাড়ি আর সায়া খুলে দিয়ে পুরো লেংট করে দিল। মদন তার একটা হাথ দিয়ে উলঙ্গ বেয়ানের গুদের বাল ঘাটতে লাগল। সরলা ক্রমশ নিজেকে হারিয়ে ফেলতে লাগল, আর নিজেকে সামলাতে না পেরে সরলা এক হাথ দিয়ে বেয়াই এর খাড়া বাঁড়াটা ধরে কচলাতে লাগল। উলঙ্গ বেয়াই ও বেয়ান একে অপরের শরীর নিয়ে এক আদিম খেলায় মেতে উঠল যেখানে কোনো দিব্ধা, ভয়, সংশয় কিছু নেই। সরলা বেয়াই এর খাড়া বাঁড়াটা দিয়ে নিজের গুদের ভগাঙ্কুরে ঘষা দিতে লাগল। সরলার গুদ রসে টইটম্বুর, গুদ যেন গরম তাওয়া। সরলা হঠাত খাড়া বাঁড়াটা নিজের গুদের মধ্যে নেবার চেষ্টা করল কিন্তু মদন টেনে সরিয়ে নিল নিজের বাঁড়াটা)
মদন- উ.. হু... এখন না, খেলা এখনো শেষ হয় নি। এই আমার তিন নম্বর চুমু গেল।
মদনার চার
সরলা খায় আছাড়

সরলা- (শালা বোকাচোদা পুরো গরম খাইয়ে এখন দু নম্বর তিন নম্বর মারাচ্ছে) আপনি না ভিষন চালাক, তিন নম্বরেই আমাকে পুরো লেংট করে দিয়েছেন এরপরে পাঁচ নম্বরে যে আমার কি অবস্থা করবেন।
(মদন এবার সরলার সামনে উবু হয়ে বসে জিভ দিয়ে সরলার নাভি চাটতে লাগল। সরলা হাথ দিয়ে বেয়াই এর মাথা ধরে নিজে পা দুটো একটু ছড়িয়ে দিল। মদন এতখনে সরলার বালে ঢাকা গুদ পরিস্কার দেখতে পেল। বেশ কিছুক্ষন ধরে মদন নাভি চাটতে চাটতে হাথ দিয়ে সরলার পোঁদে আংলি ও গুদের বাল ঘাটল।)
মদন- এই আমার চার নম্বর চুমু গেল।মদনার পাঁচে
সরলা প্যাঁচে
মদন এবার সরলার পা দুটো ফাঁক করে সরলার গুদের সামনে বসে মুখ নিয়ে গিয়ে নাক ঠেকিয়ে দু তিনবার জোরে জোরে ওর গুদের গন্ধ নিল। মদন এবার নিজের জিভের ডগাটা দিয়ে সরলার গুদের চেঁরাটাতে বোলাতে লাগলো। সরলা থর থর করে কেঁপে উঠতে লাগলো। মদনের হাত এদিকে সরলার পাছা দুটো চটকাচ্ছে। মদন এরপর পরোদমে চাটতে শুরু করলো সরলার গুদটাকে। সরলা নিজের দাঁত দিয়ে নিজের নিচের ঠোঁট কামড়ে ধরেছে। মদনের জিভ এবার সরলার গুদের ভেতরে ঢুকে পড়েছে। মদনের চুম্বনে বা চোষণে সরলার মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলো এক এক ধরনের কাতর গোঁঙানি। মদন দু হাত দিয়ে চটকাতে লাগলো সরলার নরম পাছা। মদনের মুখ চুষতে লাগলো সরলার ভগাঙ্কুর।)
সরল- উ..মা..আর পারছি না...এবারে করুন।
মদন- (উঠে দাড়িয়ে সরলার ঠোঁটে একটা চুমু খেল এবং সরলাকে ধরে মদন নিজের পায়ের কাছে বসিয়ে দিল। মদনের খাড়া বাঁড়াটা সরলার মুখের সামনে নাচতে লাগল। সরলা বাঁড়াটা ধরে মুখে পুরে চুষতে যাবে তখনি মদন সরলার মাথাটা ধরে সরিয়ে দিল।)একটু আগে যেটা বললেন সেটা চোদনের ভাষায় বলুন।
 সরলা- আমাকে এইটা দিয়ে চুদুন.... হল না... ঠিক আছে, আপনার বাঁড়াটা দিয়ে আমাকে চুদুন... হয়েছে?
মদন- অনেকটা... এই ভাবে বলুন, বোকাচোদা, তোর খাড়া বাঁড়াটা আমার রসাল গুদে ভরে দিয়ে চোদ্।
সরলা- ওরে খানকির ছেলে এতখন ধরে আমার মাই চুষে, পোঁদ টিপে, গুদ হাতিয়ে আবার বাঁড়া খাড়া করে দাড়িয়ে ছেনালি মারাচ্চিস। (সরলা মদনের বাঁড়াটা খপ করে ধরল) এখন বল তোর এই খানকি বেয়ানের গুদে তোর খাড়া বাঁড়াটা ঢোকাবি না আমি তোকে নিচে ফেলে তোর বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে তোকে চুদব।
মদন- ব্রাভো, ব্রাভো, (বেয়ানকে বুকে জরিয়ে ধরে তার ঠোঁটে মুখে মাথায় চুমোয় চুমোয় ভরিয়ে দিল)নে খানকি মাগী বিছানায় উঠে গুদ কেলিয়ে শুয়ে পড়।
(মদন সরলার পা দুটো একটু মুড়ে দিয়ে সরলার বুকের কাছে তুলে দিল এবং বাঁড়ার মুন্ডিটা ওর গুদের মুখে রেখে আস্তে আস্তে ঢোকাতে লাগলো) 
মদন- দেখ খানকি কেমন করে ধোন ঢুকছে তোর রসাল গুদে। (সরলা দেখল বেয়াই এর ধোনটা ধীরে ধীরে ওর গুদ চিরে গুদের ভিতরে ঢুকে যাচ্ছে। গুদটা রসিয়ে থাকাতে বেয়াই এর লম্বা বাঁড়াটা ঢোকাতে বেশি কষ্ট হলো না, চেপে চেপে ঢুকে যেতে লাগলো। সরলার গরম গুদে বাঁড়া ঢোকার সাথে সাথে আরও যেন গুদটা রসিয়ে উঠল। সরলার প্রায় অনেক দিন বাদে গুদে ধোন ঢুকলো। সরলা অনুভব করল বেয়াই এর জোরে জোরে তলঠাপে বাঁড়ার মুন্ডিটা যেন আরও বেশি গুদের গভীরে ঢুকছে। মদন একটা জোরদার ঠাপে সরলার গুদে বাঁড়াটা সম্পূর্ণ ঢুকিয়ে দিল। বেয়াইর বিচি দুটো সরলার পোঁদের ওপর এসে ধাক্কা মারল। বেয়াই বাঁড়াটা সম্পূর্ণ ঢুকিয়ে দিয়ে সরলার মুখের দিকে তাকিয়ে হাসলো।) 
মদন- চুতমারানি, আমার বাঁড়ার ঘাপন কেমন লাগছে? শালী, তোকে চুদে যা আরাম পাচ্ছিনা কি বলব। আমার ছেলে এখন তোর মেয়ের গুদ মারছে, ওফ... ভেবে দেখ শালী, বাপ বেটায় একই সময়ে মা মেয়ের গুদ ফাটাচ্ছে। তোর গুদ চুদে আমি যেরকম আরাম পাচ্ছি, নিশ্চয় তোর মেয়ের গুদও আমার ছেলেকে একই রকম আনন্দ দিচ্ছে। (মদন সরলার একটা মাই দলাই মালাই করতে করতে, অন্য মাইটার বোঁটা চুষতে চুষতে, পোঁদের ফুটোয় আংলি করতে করতে জোরে জোরে তলঠাপ দিতে লাগল।)
সরলা- হ্যা রে মাদারচোত, তোর ছেলের বাঁড়া এখন আমার মেয়ের গুদে ভরা আছে.... আমার কচি মেয়েটার গুদ ফাটাচ্ছে.... চোদ্... চোদ্... চোদ্ চুদে আমার গুদ ফাটিয়ে দে, ওরে কমলি দেখে যা তোর শ্বশুর আমায় কি চোদনটাই নাই চুদছে.. কমলি...রে...বাপের বাড়ি এলে তোর মায়ের চোদন খাবার জন্যে তোর শ্বশুরকে আনতে ভুলিস না...আ..আ.. তুই যতদিন না হনিমুন থেকে ফিরিস ততদিন আমি তোর শ্বশুরের বাঁড়া আমার গুদে ভরে রাখব...ইশ..ইশ.. আসছে.. আমার হবে.. গান্ডু জোরে জোরে চোদ্ 
(সরলার চোখ বন্ধ হয়ে আসছে। এত বড় বাঁড়ার ঠাপ এতক্ষণ ধরে কোনো দিন খায় নি। বাঁড়াটা ঢুকছে বেরোচ্ছে গুদের ভিতরে আর পচাত পচাত আওয়াজ সৃষ্টি করছে। সারা ঘরময় ওই আওয়াজ। প্রতিটা ঠাপেই সরলা দারুন সুখ পেতে লাগলো। গুদের রস ঝরছে, রসের ঝরনা! মদন একটু একটু করে চোদার গতি বাড়াচ্ছে।)
মদন-ওরে... খানকি মাগী... চুদে এত সুখ কখনো পাইনি... তোর গুদ দিয়ে আমার বাঁড়াটা কামড়ে ধর মাগী... ওফ... বৌমা দেখে যা তোর মাকে কেমন লেংট করে চুদছি.. তোর সামনে তোর মায়ের গুদে আমার বাঁড়া ঢোকাব.... বৌমা তুই নিজের হাতে তোর শ্বশুরের লেওড়া তোর মায়ের গুদে ঢুকিয়ে দিবি আর তোর মা খানকি আমার ছেলের লেওড়া তোর গুদে ঢুকিয়ে দেবে...আ..আ.. মা মেয়েকে একই সাথে বাপ বেটায় মিলে চুদব... মাগী এখন থেকে সব সময় আমার সামনে লেংট হয়ে থাকবি... আমার যখন ইচ্ছা হবে তোর গুদে বাঁড়া ঢোকাব...তোর গুদে, মুখে, পোঁদে বাঁড়া ঢোকাব... 
(প্রতিটা ঠাপের সাথে সাথে মদনের ধোনের বাল সরলার গুদের বালের সাথে কোলাকুলি করছে আর ওর বিচি দুটো সরলার পোঁদে বাড়ি মারছে। সরলা নিজের কোমর তুলে মদনের বাঁড়াটাকে ওর গুদে পুরো গিলে নিচ্ছে আর মাঝে মাঝে গুদ দিয়ে মদনের বাঁড়া কামড়ে ধরছে। মদনের বাঁড়া দ্রুত গতিতে ঢুকছে বেরোচ্ছে সরলার গুদে। ঠাপ খেতে খেতে সরলার অবস্থা খারাপ হয়ে যাচ্ছে। সরলার আবার জল খসে যাবার লগ্ন এসে গেছে। মদন বুঝতে পেরে জোরে জোরে ঠাপাতে লাগলো। মদনেরও হয়ে এসেছে।)
সরলা- ও... আমার প্রিয়তম... চুদে কি সুখ দিচ্ছ.... আমার আবার জল খসল...
(সরলার আবার জল খসে গেল। সরলার গুদের জল মদনের বাঁড়াটাকে নতুন করে ভিজিয়ে দিল। সরলার গরম গুদকে মদন আর বেশি সময় চুদতে পারল না।)
মদন- নে..নে... বোকাচুদি... আমার ফ্যাদা তোর গুদে...আসছে..আসছে..
(মদন সরলার গুদের ভিতরে বীর্য ফেলতে লাগল। যত সময় বীর্য বেরোতে থাকলো মদন তত সময় ঠাপিয়ে যেতে থাকলো। বির্য্য পতন শেষ হয়ে গেলে সরলার গুদের ভিতরে ধোনটা রেখে মদন সরলার ওপর শুয়ে পড়ল। দুজনেই হাপাচ্ছে। বেশ কিছুক্ষণ পরে সরলা মদনের ঠোঁটে একটা চুমু দিল।)
সরলা- এবারে উঠুন, বাথরুম থেকে ঘুরে আসি তারপরে খাবারটা গরম করে নিয়ে আসি...
মদন- না একটু পরে। (মদন সরলার একটা মাই মুখে নিয়ে চুষতে লাগল।)
সরলা- আরে পাগল ছেলে, ছাড়ুন.. সারারাত পরে আছে, (মদনের ধোনটা ধরে)এটাত শুধু কেবল একটা ফুটোয় ঢুকেছে আরো দুটো ফুটোয় ঢোকাতে হবে না।
(সরলা বেয়াইকে সরিয়ে উঠে পড়ল আর লেংট হয়েই বাথরুমে ঢুকে আর একবার স্নান সেরে নিল। এখন সরলার মন ফুরফুর করছে। সত্যি দুর্দান্ত একটা চোদন খেয়েছে। বেয়াই এই সময়ের মধ্যেই ওর দুবার জল খসিয়ে দিল, ক্ষমতা আছে।)

No comments:

Post a Comment