যৌনাবেদনময়ী বোন


হাই, আমি আমার জীবনের সত্য ঘটনা আপনাদের বলছি। আমি এক ইনসেস্ট পাগল। কে না চায় তার সেক্সি বোনকে চুদতে। যাক এবার মূল ঘটনা বলি।

আমাদের সংসারে আমরা ৫জন। আব্বু, আম্মু, আমি আর দুই বোন। যাকে নিয়ে বলবো ও আমার বড় আপু। নাম মিতু। বয়স ২৩। আর আমি সুমন। আমার বোনকে দেখলে যে কোন ছেলের সোনা শক্ত হয়্যা যাইবো। বিশাল দুধ আর পাছা।

একদিন আমি সোফায় বসে টিভি দেখতাছি। এই সময় আপু রুমে এসে আমাকে বললো, 
-এই সুমন, প্যান্টের চেইন লাগা, সব দেখা যায়।
তো ওই দিন আমি জাইঙ্গা পরি নাই। এ কথা শুনে আমি লজ্জা পেলাম। আপু হেসে চলে গেল।
এভাবেই চলে গেল কিছু দিন।

একদিন আমার বইয়ের মধ্যে একটা ছোট বই পেলাম। নাম রাতের সুখ। আমি বইটা খুলে পড়লাম। সব গল্প আর তা হলো মা আর ছেলে, ভাই ও বোনের চুদাচুদি। আমরা ঢাকায় থাকি। বাড়ি ৩ তলা। এরপর আমি প্রায়ই নীলক্ষেত থেকে ওসব বই এনে পড়তাম। অসম্ভব সুখ পেতাম। আর আপুকে কল্পনা করে হাত মারতাম। আপু-ও কেমন যেন বাসায় থাকলে ওর বুকটা একটু খোলা রাখতো। মানে ও টি-শার্ট বেশী পড়তো, কিন্তু বোতাম লাগাতো না। ওর দুধ দেখে খুব উত্তেজিত হতাম। একদিন দেখি আম্মু বলছে, এই বুকে উড়না পরতে পারিস না। আপু বললো, বাসায় আর দরকার কি? আম্মু তখন বললো তোর আব্বু আর সুমন আছে না। আপু কোন কথা বললো না।

তারপর একসময় গ্রামে আমার মামতো বোনের বিয়ে। আমরা সবাই যাবো। কিন্তু আপু এসে বললো, তুই যাস না। আমিও যাবো না। আম্মু তোকে বললে বলবি ক্লাস পরীক্ষা আছে। কথামতো আম্মুকে জানিয়ে দিলাম।

তারপর সেই দিন আসল। আব্বু আম্মু ও ছোট বোন গেল। ওরা বের হওয়ার পরই আপু বললো, এখন শুধু তুই আর আমি বাসাতে। কি মজা তাইনা? আমি বললাম, হ্যাঁ। আপু বললো তুই রুমে বস আমি গোসল করে আসি। চিন্তা করতে লাগলাম আপু কি আমাকে চুদতে দেবে? এসব কথা কল্পনা করতে করতে আমার সোনা দাঁড়িয়ে গেল। একটু পর আপু আসলো। সাদা ফতোয়া পড়া। দুধের বোটা দেখা যায়। আমি কোনো রকমে সোনাটা দুই রানের চিপায় রাখলাম।

আপু হেসে বললো, কার কথা ভাবছিস? 

আমি বললাম, কই? 

আপু বললো, তবে ওটার অবস্থা এমন কেন? আর বললো, তুই এতো বোকা কেন? ও আমাকে একটা হাত ধরে বললো, লক্ষ্মী ভাই কাউকে বলিস না। আমাকে একটু সুখ দে। এই বলো আমাকে চুমায় চুমায় ভরে তুললো। আমিও পাগল হয়ে গেলাম। আপুর দুধগুলো টিপতে লাগলাম। কি বিশাল দুধ। আপু ওর জামাটা খুলে ফেললো আর সাথে সাথে ওর বিশাল দুধগুলো বেড়িয়ে পড়লো। ও আমার সোনাটা নিয়া নাড়াচাড়া করতে থাকলো। বলল, কি বিশাল সাইজ তোর এটা। আমি বললাম, তোমারগুলো কম কিসে? আমি আপুর পেট বুক ঘাড় ইচ্ছামতো চুমাতে লাগলাম। ও পাগল হয়ে গেল। আমাকে বলতে লাগলো, এই সুমন, আমি আর পারছি না। এবার ঢোকা। আমি ওর বোদায় সেট করে জাতা মারলাম। কিন্তু ঢুকে না। তারপর আপু বললো, তুই খাটের নিচে দাঁড়া। আপু ওর কোমরটা খাটের পাশে এনে পা দুইটা নিচে রাখলো। আবার জাতা মারলাম। আহ করে উঠলো আপু। অনেকটা ঢুকলো। ও সুখে আহ ওহ করছে। আমি আস্তে আস্তে পুরাটা ঢুকালাম। ও কষ্টে সুখে আহ ওহ আহ ওহ ও মা মাগো শীৎকার করছে। ওর শীৎকারে আমি আরো গরম হলাম। ঠাপাতে থাকলাম। রুমটা যেন আহ ওহ ইস শব্দে ভরে গেল। ৫/৭ মিনিট করার পর আপুর ভোদা থেকে গরম রস বেড়িয়ে গেল। আমার সোনা বাল বিচি ভিজে গেল। আর শব্দ হতে থাকলো পচ পচ পচাৎ পচাৎ। আমি কিছুক্ষণ করার পর মাল বের করলাম। ও আমাকে আরো জোরে চেপে ধরলো। ওর বুকের মাঝে শুয়ে রইলাম।

আপু বললো, তোকে দিয়ে কতোদিন চুদাতে চেয়েছি। কিন্তু বলতে পারিনি। তোকে আমার বুকের ডালিমগুলো দেখাতে চাইতাম। মাঝে মাঝে বোতাম খোলা রাখতাম। কিন্তু তোর থেকে কোন আভাষ না পেয়ে কষ্ট পেতাম। তাইতো খালি বাসায় এই সুযোগ কাজে লাগানোর পরিকল্পনা করেছি।

-আপু ইউ আর সো সুইট আপু। আমি চাইতাম, কিন্তু সাহস পাইনি।

-এই সুমন তুই আমাকে আপু বলবে না। নাম ধরে ডাকবে। বুঝলে আমি হলাম তোর চুদানো মাগী।

এরপর আপু বললো, জানিস তোর সোনাটা যেদিন ফার্স্ট দেখছি ওই দিন থেকেই তোকে দিয়ে চোদানোর ইচ্ছা করছে।

আমি বললাম, আপু কিভাবে দেখছো?

ও বললো, একদিন তুই সকালে উঠছিস না, আম্মু বললো তোকে ডাক দিতে। আমি তোর রুমে গেলাম। দেখি তোর লুঙ্গিটা সরে গেছে। আর সোনাটা খাড়ায়া আছে। আমি দেখতে থাকলাম। একটু পর আম্মু তোর রুমে ঢুকলো। আম্মু হাসলো আমাকে ডাক না দিতে বললো। ওহ কি সুখ এর মধ্যে সুমন। আর একবার কর ভাই। আমাকে অনেক সুখ দে। আমি তোর বউ হবো। নে ভাই চুদ।

এরপর ওই দিন ৪ বার চুদলাম। আব্বু আম্মু ৩ দিন ছিল রাত দিন সোনা খাড়াইলেই চুদতাম। আর কি বোদা মনে হতো সবটুকু মুখে নিয়া খেয়ে ফেলি।

No comments:

Post a Comment