বন্ধুর দিদির মেয়ের সাথে

রুপা আমার গলায় মুখ গুঁজে শুয়ে আছে আমার উপরে, আস্তে আস্তে নিশ্বাস নিচ্ছে, মাঝে মাঝে হালকা করে পাছা এদিক ওদিক করে ওর গুদ আমার বাঁড়ার উপরে চেপে ধরছে।আমার দুহাত ওর পিঠের উপর। চোখ বুজে রুপার শরীরের ছোঁয়া নিতে নিতে বললাম…এখন ই ছটপট না করে চুপ করে শুয়ে থাক…তাড়াহুড়ো করলে আনন্দ পাবিনা। আমার কথা শুনে ও নড়াচড়া বন্ধ করে চুপটি করে শুয়ে থাকলো। ওর কোমর দুহাতে ধরে একটু নিচের দিকে নামিয়ে দিলাম যাতে ও আর আমার বাঁড়ার উপরে গুদ না ঘষতে পারে। ওর মুখ এখনআমার বুকের উপরে, ঘাড় কাত করে রেখে বলল…নামিয়ে দিলে কেন?

ওর পিঠে আলতো ভাবে আঙ্গুল ছুঁইয়ে বোলাতে বোলাতে বললাম…বললাম না, তাড়াহুড়ো করলে আনন্দ পাবি না।আস্তে আস্তে ওর পিঠ থেকে কোমর…পাছায় আঙ্গুল বুলিয়ে আবার ফিরে আসছিলাম ঘাড় পর্যন্ত। আমার মাথার দুদিকে দুহাত রেখে আমাকে চেপে ধরে থেকে স্পর্শ সুখের অনুভুতি নিচ্ছিল…একটু একটু করে ওর নিশ্বাস ঘন হয়ে আসছে। উপর থেকে আবার হাত নিচে নিয়ে গিয়ে পাছার খাঁজে চেপে আস্তে আস্তে চাপ দিয়ে ভেতরের দিকে এগোলাম…আঃ করে আওয়াজ বেরোলো ওর মুখ থেকে। কোমর একটু তুলে সাইড করে আমার থাই তে গুদ চেপে ধরার চেষ্টা করলো…হাত তুলে একটু জোরে পাছায় থাপ্পড় মারলাম…ও ভাবতেই পারেনি আমি মারবো…ওর শরিরে আর কোনো নড়াচড়া ছিল না…জিজ্ঞেস করলাম…কি হল…থেমে গেলি কেন?
তুমি মারলে কেন?
মারবো নাতো কি? কখন থেকেবলছি ছটপট করিস না…
আমি একা ছটপট করছি? তোমার ওটা আমার পেটে খোঁচা মারছে কেন?
মারছে মারুক না…তুই চুপ করে থাকতে পারছিস না? শুধু করালে হয় না…কি করে সুখ পেতে হয় জানার আছে…এখন শিখলে তো তোরই লাভ…বিয়ের পরে তো বর কে শেখাতে পারবি…
তাই বলে তুমি মারবে?
হ্যাঁ মারবো…না শুনলে আবার মারবো…তাতেও যদি না শুনিস…আমি কিছু করবো না…বাথরুমে গিয়ে নিজের আঙ্গুল দিয়ে নাড়াবি…চল…ওঠ…
ও উঠে আমার পাশে বসল…মুখটা একটু গোমড়া করে…মনে মনে ভাবলাম…একটু বাড়াবাড়ি হয়ে গেছে…মান ভাঙ্গাতে হবে। দুহাত বাড়িয়ে ডাকলাম…আয়…
একবার আমার দিকে তাকিয়ে মুখ ফিরিয়ে নিল…আবার ডাকলাম…আয়…
মুখ ফিরিয়ে রেখে আস্তে আস্তে আমার দুহাতের মাঝে নিজেকে সঁপে দিল…বুকে টেনে নিয়ে গালে চুমু খেলাম…কানের কাছে মুখনিয়ে গিয়ে বললাম…মনা…রাগ করিস না…তুই বলেছিলি না…অনেকক্ষন ধরে আদর করতে…তাই তো আস্তে আস্তে করছি…
আমার বুকের মধ্যে থেকে আস্তে আস্তে ও স্বাভাবিক হয়ে এলে বললাম…মনা…শুরু করি?
অস্ফুট স্বরে উত্তর দিলো…হ্যাঁ…
ব্রেসিয়ারের হুকটা খুলে দিয়ে বললাম…উঠে আমার পাশে শো…
আমার বুকের উপর থেকে উঠে আস্তে আস্তে কাঁধের উপর থেকে ব্রেসিয়ারের ফিতে নামিয়ে হাত গলিয়ে খুলে বালিশের পাশে রেখা দিয়ে আমার দিকে তাকালো। ওর উদ্ধত বুকের দিকে তাকিয়ে থেকে বললাম…শুয়ে পড়…ইচ্ছে করেই বুকে হাত দিলাম না…
রুপা আস্তে আস্তে শুয়ে পড়ল…পা দুটো জড় করে…হাত দুটো বুকের উপরে রেখে একটু হয়তো আড়াল করতে চাইছে… আমি উঠলাম…ওর পাশে বসে চোখে চোখ রেখে বললাম…প্যান্টি খুলছি…

মাথা নেড়ে হ্যাঁ বলে জড় করা পা দুদিকে অল্প ছড়িয়ে দিলো…কোমরের দু দিকে প্যান্টি টা ধরে রোল করে নিচের দিলে গোটাতে শুরু করলাম…কোমরটা একটু তুলে ধরে আমাকে সাহায্য করলো প্যান্টিটা গোটাতে যাতে পেছনে না আটকে যায়…আমার চোখের সামনে আস্তে আস্তে তিন কোনা ফোলা জায়গাটা ভেসে উঠতে শুরু করল…প্যান্টিটা পুরো গুটিয়ে ঠিক দু পায়ের সংযোগস্থলে নামিয়ে নিয়ে আস্রা হয়ে গেলে ন্যাপকিন টা টেনে খুলে দিলাম। কাল রাতে হালকা কোঁকড়ানো বালে ঢাকা দেখেছিলাম কিন্তু এখন দেখছি ছোটো ছোটো করে ছাঁটা…গুদের উপরে আস্তে আস্তে হাত বুলিয়ে জিজ্ঞেস করলাম…কি রে…কখন ছাঁটলি…
নিজের দাঁত দিয়ে ঠোঁট চেপে ধরে থেকে চুপ করে থাকলো। পায়ের পাতা টান টান করে মাঝে মাঝে ণাড়াচ্ছিল। কি মুশকিলে যে পড়া গেছে…গুদে হাত দিতে না দিতেই আবার গরম খেয়ে বসে আছে।কি করে যে বোঝাই মাল টাকে…গুদে হাত বোলাতে বোলাতে ভাবলাম…আর বলে লাভ নেই…তাড়াতাড়ি একবার গুদ মাই চটকে রস ঝরিয়ে দি…তারপর না হয়…ভালো করে গুদ চুষে আর একবার আরাম দেবো…কি আর করা যাবে…ভবিষ্যতের কথা ভেবে এইটুকু কষ্ট তো করতেই হবে। কাত হয়ে ওর পাসে শুলাম, একটা পা ওর থাই এর উপর তুলে দিয়ে ঘাড়েরপেছন দিয়ে ডান হাত টা ঘুরিয়ে নিজের একবারে গায়ের সাথে সাঁটিয়ে ধরে বললাম…মনা …খুব ইচ্ছে করছে তো?
কিছু না বলে চুপ করে ছিল…দেখে বললাম…আমি একটা ছেলে হয়ে নিজেকে সামলে রাখতে পারছি আর তুই পারছিস না?
মিন মিন করে বলে উঠল…কুটকুট করলে কি করবো…আমি কি ইচ্ছে করে করছি নাকি…
কোথায় কুটকুট করছে?
জানি না যাও…অসভ্য কোথাকার…
আচ্ছা ঠিক আছে বলতে হবে না…
একটু ছাড়ো…
কেন?
বাথরুমে যাবো…এখুনি আসছি।
এইতো ঘুরে এলি…
আর একবার যাবো…

ঠিক আছে, যা…বলে সরে শুলাম।
বিছানা থেকে নেমে বেরিয়ে গেল ঘর থেকে…পেছন থেকে রুপার বড় বড় পাছার দুলুনি দেখতে দেখতে ভাবছিলাম…আজ তো চুদতেপারবো না…পেছন মারলে কেমন হয়…তারপর ভাবলাম…না থাক…গাঁড় মারতে গেলে যদি লেগে যায় আর ভয়ে কাছে আসবে না…মাল টাকে আজ গুদ চুষে এমন সুখ দিতে হবে যেন…এরপরে আমাকে আর না বলতে হয়…নিজেই চোদাবে…
এখুনি আসছি বলে গেল কিন্তু প্রায় দশ মিনিট পর ফিরলো…
শুয়ে শুয়ে ঘাড় ঘুরিয়ে দেখছিলাম…হাঁটার সাথে সাথে খাড়া মাই দুটো অল্প অল্প কেঁপে উঠছে…আর… সাথে সাথে গুদের চেরা দাগটা একবার বাঁ দিক একবার ডান দিক চেপে যাচ্ছে।ভীষন উত্তেজক দৃশ্য…একটা ডবকা ল্যাংটো মেয়েকে এই ভাবে হেঁটে আসতে দেখা…বিছানার পাশে এসে দাঁড়াতেই ওর পাতলা কোমর জড়িয়ে ধরে বললাম…মনা…আর একবার দরজার কাছে গিয়ে ফিরে আয় না…
অবাক হয়ে জিজ্ঞেস করলো…কেন?
যা না…খুব ভালো লাগছে তোকে হেঁটে আসতে দেখে…আস্তে আস্তে যাবি আসবি কিন্তু…
খুব মজা… না…আমাকে ল্যাংটো করে হাঁটাতে…
স ত্যি…তোকে দারুন দেখাচ্ছে…
আর কোনো কথা না বলে ও দরজারকাছে গিয়ে ঘুরে দাঁড়িয়ে বলল…আসবো?
এক দৃষ্টে ওর গুদের দিকে তাকিয়ে থেকে বললাম…আয়…ঠিক পা বাড়ানোর মুহুর্তে ফোলা গুদের চেহারা ঠিক কেমন হয় দেখার খুব ইচ্ছে ছিল…পা বাড়ানোর সাথে সাথে একটা দিক একটু চেপে গিয়ে চেরা দাগটা বেঁকে গেল…এতক্ষন নিজেকে খুব একটা উত্তেজিত হতে দিই নি কিন্তু স্লো মোশানে আসার ফলে গুদ আর মাই এর নাচুনি দেখে বাঁড়া তড়াক করে লাফিয়ে উঠল…জাঙ্গিয়ে টা ছিঁড়ে যাবে মনে হচ্ছিল…রুপা আবার বিছানার কাছে আসার পর …বললাম…মনা…আর একবার…প্লিজ… না করিস না…
আমার দিকে একবার তাকিয়ে চোখ নামিয়ে আমার প্যান্টের দিকে তাকালো…বাঁড়াটা থেকে থেকে লাফিয়ে উঠছিল…দেখতে দেখতে বলল…খুব তো আমাকে বলছিলে…এখন কি হচ্ছে? বলে…হাত দিয়ে মুঠো করে ধরার চেষ্টা করে আদুরে গলায় বলল…সোনা আমার…মনা…আমার…আর একটু অপেক্ষা কর…আদর করে দেবো…এখন আমার মামাকে হেঁটে হেঁটে দেখাতে হবে…
আর না বললেও একবারের জায়গায় তিনবার রুপা দরজার কাছ থেকে হেঁটে দেখালো…বার বার দেখেও মনের আশ মিটছিলো না…আমার পাশে দাঁড়িয়ে বলল…আর পারবো না…প্লিজ…মামা…

আচ্ছা…ঠিক আছে…উঠে আয়… বলে ওর হাত ধরে টানলাম।
আমার পাশে বসে প্যান্টের উপর দিয়ে বাঁড়ায় হাত বোলাতে বোলাতে বলল…এটা কিন্তু ঠিক হচ্ছে না।
জিজ্ঞেস করলাম…কি?
আমাকে ল্যাংটো করে হাঁটালে আর নিজে প্যাণ্ট পরে আছো…
হেসে বললাম…তুই নিজেই টপ খুলে শুরু করেছিলি…আর তোর প্যান্টি খোলার আগে বলেই খুলেছি। তোর ইচ্ছে হলে…আমার প্যান্ট খুলে দে…
বলতে না বলতেই ও আস্তে আস্তে আমার প্যান্ট খোলা শুরু করলো…এত মন দিয়ে খুলছিল যে মনে হচ্ছিল, গুপ্তধন খুঁজছে।
জিজ্ঞেস করলাম…এতক্ষন কোথায় ছিলি?
এক মনে প্যান্ট খুলতে খুলতে বলল…কি করবো…গরম কমিয়ে এলাম…না হলে তো আবার কোথায় মারতে ঠিক নেই…
কি করে কমালি?
আড় চোখে আমার দিকে তাকিয়ে বলল…সব জানতে হবে… না…অসভ্য কোথাকার…
বল না…
ততক্ষনে প্যান্ট আর জাঙ্গিয়া আমার থাই এর উপরে…ঠাটানো বাঁড়া হাতে নিয়ে নাড়াতে নাড়াতে বলল…আঙ্গুল ঢুকিয়ে…
পা ভাঁজ করে বললাম…নে…প্যান্টটা খুলে দিয়ে এদিকে আয়। প্যান্ট টা খুলে রেখে দিয়ে মাথার খোলা চুল পেছন দিকে হাত নিয়ে গিয়ে একটা ব্যান্ড আটকাচ্ছিল…পেছনে হাত নিয়ে যাওয়ায় ওর বুক আরো টান টান হয়ে যাওয়াতে আরো ভালো লাগছিল…হয়ে গেলে আমার পাশে কাত হয়ে শুয়ে বুকের উপরে একটা আঙ্গুল দিয়ে আঁকিবুকি কাটতে কাটতে জিজ্ঞেস করল্*…মামা…কি দেখছিলে গো…
কখন…
আমি যখন হাঁটছিলাম।
কিছু না বলে ওকে বুকের উপর টেনে নিয়ে কানের কাছে মুখ নিয়ে গিয়ে জিজ্ঞেস করলাম…খুব ইচ্ছে করছে শুনতে…কি দেখছিলাম…
দুহাত দিয়ে আমার পিঠ আঁকড়ে ধরে ফিস ফিস করে বলল…হ্যাঁ…
তোর গুদ আর মাই দেখছিলাম…
পিঠে চিমটি কেটে বলল…অসভ্য কোথাকার…ওটা ছাড়া কি আর নাম নেই?
থাকবে না কেন…তুই ও তো ওটাই শুনতে চাইছিস…না হলে জিজ্ঞেস করবি কেন?
ধ্যাত…
ধ্যাতের কি আছে…সেক্স করার সময়…যোনী, স্তন না বলে গুদ আর মাই বললে বেশী ভালো লাগে কিনা বল?
লাগে…
তাহলে?
ফিস ফিস করে বলল…তোমার মুখে শুনতে খুব ইচ্ছে করছিল…জানো তো তুমি যখন তাকিয়ে দেখছিলে…ভেতর টা কি সুড়সুড় করছিল…
কার ভেতর টা সুড়সুড় করছিল?
আমাকে খুব জোরে চেপে ধরে বলল…তোমার মনার গুদ…

ওকে জাপ্টে ধরে থেকে পালটি খেয়ে নিচে ফেলে চোখে মুখে চুমু অনেকগুলো চুমু খেয়ে বললাম…এই তো…আমার মনার…মুখ ফুটেছে…
চোখ বুজে আমার আদর খেতে খেতে জিজ্ঞেস করল…মামা…কটা বাজে? বিকেল হয়ে যাচ্ছে তো…
মুখ ঘুরিয়ে ঘড়ি দেখে বললাম…এখোনো দু তিন ঘন্টা আছে…কেন…এই যে কথা বলতে বলতে এটা ওটা করছি…তোর ভালো লাগছে না?
খুব ভালো লাগছে…বেশ মজা হচ্ছে…আমি আগে করবো না তুমি আগে করবে?
কি?
কি আবার…চোষাচুষি…
একটু চুপ করে থেকে বললাম…ভাবছি…একসাথে করবো।
কিভাবে?
69 শুনিস নি?
শুনেছি…ঠিক ভাবে করা যাবেতো?
করে দেখ না…ভালো না লাগলে…আলাদা আলাদা করা যাবে।
আচ্ছা…
আর একটু সময় ওকে জড়িয়ে ধরে থেকে চুমু খেয়ে মাই টিপে চুষে ছেড়ে দিয়ে …বললাম…সোজা হয়ে শো…উঠে গিয়ে ওর পা দুদিকে ফাঁক করে দিয়ে গুদের দিকে তাকিয়ে বললাম… কখন ছাঁটলি…বললি না তো…
স্নান করার সময়…
ভালো ছিল তো…ছাঁটলি কেন?
ছেলেদের নাকি চোষার সময় মুখেঅল্প অল্প খোঁচা লাগলে ভালো লাগে শুনেছিলাম…খারাপ লাগছে দেখতে?
নারে…বেশ ভালো লাগছে…
দুটো বালিশ নিয়ে মোটা একটা তোয়ালে ঢাকা দিয়ে রুপার পাছার ঠিক নিচে ঢুকিয়ে উঁচু করে দিলাম…পা দুটো কাধে তুলে দিয়ে গুদের অল্প ভেজা পাপড়ি তে হাত বুলিয়ে দিতে দিতে ওর দিকে তাকালাম…এক দৃষ্টে আমার দিকে তাকিয়ে থেকে জিজ্ঞেস করল…তুমি যে বললে…এক সাথে করবো…
ওর চোখে চোখ রেখে আঙ্গুলগুদের পাপড়ির মাঝে চেপে আস্তে আস্তে নিচ থেকে উপরে গিয়ে ভগাঙ্কুরটা নোখ দিয়ে খুঁচিয়েদিতে দিতে বললাম…এক সাথেই করবো…আগে একটু খানি…চুষে দি তোর টা। আঙ্গুল টা বের করে নিয়েপাপড়ি দুটো একটু টেনে ফাঁক করে ধরলাম…ভেতর টা বেশ রসে ভেজা…পিঙ্ক কালারের…বেশ টাইটগুদের ভেতর টা…মনে মনে ভাবলাম…কচি মাল…মাত্র চারবার চুদিয়েছে …তাও আবার খুব একটা বড়বাঁড়া নয়…গুদ তো টাইট থাকার ই কথা। হাত ছেড়ে দিতেই গুদের পাপড়ি দুটো আবার জুড়ে গেল…ওইটুকু সময় হাত দিলেও ভালোই রস কাটতে শুরু করেছে। মুখ ডোবালাম ওর পায়ের ফাঁকে…নাক চেপেধরে পাপড়ির ফাঁকে ঢোকাবার চেষ্টা করলাম…সুগ্ন্ধী সাবানের সাথে সাথে রসে ভেজা গুদেরগন্ধ মিশে গিয়ে একটা অদ্ভুত মন মাতানো গন্ধ ওর গুদে। আস্তে আস্তে নাক চেপে ভগাঙ্কুরেলাগিয়ে ঘষলাম…আঃ মাগো…করে গুঙ্গিয়ে উঠল…চোখ তুলে তাকালাম…ঘাড় কাত করে বিছানার চাদ্রখামচে ধরে আছে…আরো কিছুক্ষন নাক দিয়ে গুদে রগড়ানো চালিয়ে গেলাম…অল্প অল্প কাতরাতে কাতরাতেপাছা তুলে আমার মুখে গুদে চেপে ধরছিল। ওকে আর বেশি গরম হতে দেওয়া যাবে না ভেবে…মুখতুলে নিলাম…প্রথমে বুঝতে পারেনি যে আমি এখন আর গুদে মুখ দেবো না…একটু পরে ঘাড় সোজাকরে আমার দিকে তাকালো…দাত দিয়ে ঠোঁট কামড়ে ধরে আছে।
আমি ওর পা কাঁধের উপর থেকেনামিয়ে পাসে গিয়ে শুলাম ওকে না ছুঁয়েই…
ঘাড় ঘুরিয়ে আমার দিকে তাকালো…দুচোখে নীরব জিজ্ঞাসা…উঠে এলাম কেন? হাত বাড়িয়ে আমাকে ছোঁয়ার চেষ্টা করতে বললাম…এখন না…একটুচুপ করে শুয়ে থাক। একটু পরে তুই আমার টা চুষবি…আবার আমি তোর টা চুষবো…তারপর একসাথেদুজনে…
একটু পরে ওর দিকে তাকালাম…ছাদেরদিকে তাকিয়ে শুয়ে আছে…ডাকলাম…এই…রুপা…
আমার দিকে ঘুরে তাকালো…জিজ্ঞেসকরলাম…কি রে কমেছে?
মাথা নেড়ে জানালো…হ্যাঁ…
ওর হাতটা টেনে নিয়ে বাঁড়াটা ধরিয়ে দিলাম। আস্তে আস্তে কিছুক্ষন টিপে নিজে উঠে আমার বুকের উপরে কাত হয়ে এক হাতেবাঁড়া ধরে ঠোটে, চোখে, গালে বুলিয়ে আদর করছিল। আমার দিকে পেছন ফিরে থাকায় দেখতে পাচ্ছিলামনা কি করছে কিন্তু বুঝতে পারছিলাম। ওর চুলের ব্যাণ্ড টা খুলে দিয়ে চুল ছড়িয়ে দিলাম।একটা মাই আমার বুকের ঠিক নিচে চেপে ছিল।হাত বাড়িয়ে অন্য মাই টা ধরে চোখ বুজে আলতো চাপদিয়ে টিপে দিচ্ছিলাম। রুপা ডান হাত দিয়ে বিচি তে সুড়সুড়ি দিতে দিতে বাঁড়া চোষা শুরুকরল…ভীষন ভালো লাগছিল…মাঝে মাঝে মুখ থেকে বের করে জিব বুলিয়ে দিচ্ছিল। কিছুক্ষন চোষানোরপর ওকে বললা…মনা…এবার ছাড়…
বাঁড়াটা মুখ থেকে বের করারআগে একবার আলতো করে কামড়ে দিয়ে উঠে আমার দিকে ফিরে তাকালো…ওর সারা মুখ বাঁড়ার রসে ভিজে চক চক করছে…নিজের টপটা হাতে নিয়েমুখ মুছে নিয়ে আমার দিকে তাকিয়ে বলল…তোমার উপরে শোবো?
আয়…বলে টেনে উপরে শুইয়ে নিলাম…
কানের কাছে মুখ নিয়ে গিয়েফিস ফিস করে বলল…মামা…আর না চুষে …একবার করবে? খুব ইচ্ছে করছে।
পিঠে হাত বুলিয়ে আদর করতেকরতে বললাম…না রে মনা…আজ থাক…কিছু হয়ে গেলে মুশকিল হয়ে যাবে…
কিছুক্ষন চুপ করে থেকে বলল…তাহলেভালো করে চুষে দাও…আমি আর উঠতে দেবো না কিন্তু যতক্ষন না আমার হবে।
আর একবার একটু করে আলাদাআলাদা চুষে তারপর একসাথে …কেমন?
নাঃ…
মনা…কথা শোন…এবারে তুই যখনচুষবি…নতুন একটা জিনিষ দেখাবো…খুব ভালো লাগবে তোর…
উঁ…তুমি একটা বিচ্ছিরি…
আরো কিছুক্ষন বুকে চেপে ধরেথেকে বললাম…মনা…ওঠ…
মামা…আর একট্টু… বলে একটু উপর দিকে উঠে এসে আমার ঠোঁটে একটা বোঁটালাগিয়ে দিয়ে বলল…মামা…চোষ…ওর চুল চারদিকে ছড়িয়ে আমার মুখ ঢেকে দিয়েছে…সেই আলো আঁধারিতেতাকালাম…চোখের এতো কাছে থাকায় বুঝতে পারছিলাম না কি দেখছি…জিব বোঁটাতে লাগিয়ে বোলালাম…রুপাপাছা তুলে আমার আধ শক্ত বাঁড়ার উপর গুদ চেপে ধরে ঘষতে ঘষতে বলল…মামা…চোষো…
ওর নিশ্বাস ঘন হয়ে আসছিল…একটুজোরে কামড়ে দিলাম…উঃ করে উঠল…বাঁড়ার উপর গুদ ঘষা থামিয়ে আমার উপর থেকে নেমে মুখ ঝামটাদিয়ে বলল…এতো জোরে কামড়ালে…কেটে খাবে নাকি…কি লাগলো…
আমাকে হাসতে দেখে মুখটা একটুগোমড়া করে বলল…আমি কি এবারে শোবো?
শো…আমি উঠছি…
আগের মতো ওর পা কাধে তুলেনিয়ে শুরু করলাম…এবারে আর নাক না লাগিয়ে জিব দিয়ে রসে ভেজা গুদের পাপড়ি চাটলাম কিছুক্ষন…দুহাতেবিছানার চাদর চেপে ধরে জিব দিয়ে নিজের ঠোট চাটছিল মঝে মাঝে…একটু পরে ঠোঁট দিয়ে ভগাঙ্কুরচেপে ধরে চুষলাম…আউচ…করে গুঙ্গিয়ে উঠে নিজেই নিজের মাই টিপে ধরে চটকাতে শুরু করল।তাড়াতাড়িগুদ থেকে মুখ তুলে পাশে শুয়ে পড়লাম।
কিছুক্ষন পর ও আমার বুকেরউপরে চেপে বাঁড়া চুষতে গেলে বললাম…আমার পায়ের দিকে গিয়ে বোস…হাঁটু মুড়ে পা ভাজ করেতুলে দিলাম…ও উঠে গিয়ে পায়ের মাঝে বসে বলল…নতুন কি দেখাবে বলছিলে।
দেখাবো…তুই উবু হয়ে বোস…আমারকথা মতো বসলো…মাথা তুলে তাকিয়ে বললাম…আর একটু পা ফাঁক করে বোস। ডান পা এগিয়ে দিলামওর গুদের ঠিক নিচে। অন্য আঙ্গুল গুলোকে টান টান করে নিচের দিকে রেখে শুধু বুড়ো আঙ্গুলসোজা করে গুদের মুখে লাগিয়ে নাড়াতে নাড়াতে বললাম…বুঝেছিস কি করতে হবে?
মাথা নেড়ে জানালো…বুঝেছে।পাছা তুলে গুদের মুখে আমার বুড়ো আঙ্গুল টা লাগিয়ে চেপে ধরে আস্তে আস্তে চাপ দিল…
নে…এবারে আমার টা চোষ…তোকেপাছা নাড়াতে হবে না…
চোখ বুজে ওর মুখের ভেতরেবাঁড়া ঢুকিয়ে রেখে মন দিয়ে গুদের মুখে বুড়ো আঙ্গুল টা আস্তে আস্তে উপর নিচ করতে শুরুকরলাম…আপনা থেকে গুদের ভেতর টা একবার টাইট হয়ে যাচ্ছে…আবার একটু আলগা হয়ে আসছে পরক্ষনেই।ও খুব যত্ন করে আগের মতো বাঁড়া চুষলেও পা টান টান করে রেখে গুদে আংলি করতে গিয়ে কিছুক্ষনপর পায়ে ব্যাথা করতে শুরু করলে…বললাম…মনা…এবার ছাড়…
বাঁড়াটা মুখ থেকে বের করেদিল…কিন্তু আঙ্গুলের উপর থেকে গুদ সরালো না…বললাম…কি রে ওঠ…ওই টুকু আঙ্গুল টা ঢুকিয়েকি করবি?
মুখের উপর থেকে অবাধ্য চুলসরাতে সরাতে বলল…কি করবো…নেই মামার থেকে তো কানা মামা…ভালো…
তার মানে তোর ভালো লেগেছে?
ঠোঁট কামড়ে ধরে পায়ের উপরেগুদ চেপে ধরে…একটু নাড়িয়ে আস্তে আস্তে উঠে আমার পাশে শুয়ে পড়ে বলল…এত কিছু তোমার মাথায়কি করে আসে বলতো? দারুন লাগছিল।
আমার সাথে আরো কিছুদিন থাকলেআরো অনেক কিছু শিখিয়ে দেবো…

No comments:

Post a Comment