মা আর মামী এক বিছানায়

আমার মামী মানে মায়ের ভাবী একজন অত্যন্ত চোদনখোর মহিলা। মা থেকে এক দুই বছরের বড়। মামী বিধবা এবং থাকতেন কলকাতাতে একমাত্র ছেলে মন্টুদার কাছে। মামীর ছেলে একটা পাবলিশিং কোম্পানীতে চাকরি করে। একবার আমি গরমের ছুটিতে বাড়ি যাই। দেখি কলকাতা থেকে মামী এসেছেন। আমাকে দেখে খুব উচ্ছ্বাসিত হয়ে জড়িয়ে ধরলেন। মামীর বুক দুখানা ভিষণ বড় বড় আর আর খাড়া। অবশ্য তা ব্রা পরার কারনে। 















আমি বসলাম মামী আমার সামনে দাড়ালেন শুধু ছায়া পরা। আমি মামীর মাই দুটো দুই হাতে ধরে চটকাতে লাগলাম আর জ্বিহ্ব দিয়ে মাইয়ের বোঁটাগুলো চাটতে লাগলাম। মামী কামের জ্বালায় আহহহ আহহহ উহহহ উহহহ করতে লাগলেন। তারপর আমি একটা মাই মুখে পুরে চুষতে লাগলাম। আর এক হাত দিয়ে মামীর ছায়ার দড়িটা এক টান মেরে খুলে ফেললাম, মামীর ছায়া নামিয়ে দিয়ে সম্পূর্ণ নেংটা হয়ে গেল। আমি মামীকে সরিয়ে মামীর নগ্ন শরীরটা দেখতে লাগলাম। 






মামী: কি রে মনে হচ্ছে তোর ওটা গুদে ঢোকার জন্য তৈরি বলে আবার বাড়াটাকে চটকাতে লাগলো, আর আমার মুখে একটা মাই ঢুকিয়ে দিয়ে চুষতে বলল, মামী কামের জ্বালায় অস্থির হয়ে বলল- আর পারছি না রে গুদমারানি, এবার চোদ আমাকে বলে দুই পা দুই দিকে ফাক করে মামী বিছানায় শুয়ে পরলো। আমি আর দেরি না করে আমার ঠাটানো বাড়াটা মামীর রসালো গুদে ঢুকিয়ে প্রথমে আস্তে আস্তে চুদতে লাগলাম তারপর জোড়ে জোড়ে কিছুক্ষন চুদে মামীর গুদের ভিতর মাল ঢাললাম। তারপর মামীকে জড়িয়ে ধরে আদুরে সুরে বললাম- 





আমি কোন কথা না বলে চুপচাপ বসে রইলাম। মাও লজ্জায় আমার দিকে তাকাতে পারছে না। মামী আমাদের অবস্থা দেখে এবার এসে মায়ের একটা হাত আমার বাড়ার উপর রাখলো আর আমার একটা হাত মায়ের দুধের উপর রাখলো। উফফফ এই প্রথম আমি মায়ের দুধে হাত লাগলাম। সে এক অসাধারণ এক অনুভতি। আমার লজ্জা চলে গেল আমি আস্তে আস্তে কাপড়ের উপর দিয়েই মার দুধ টিপতে লাগলাম আর মাও আমার বাড়াটা উপর নিচ করতে লাগলো। আমাদের অবস্থা দেখে মামী মুচকি মুচকি হাসছিল। আর বলল, এবারতো লজ্জা কাটলো এখনতো আর মায়ের কাপড় খুলে দিতে সমস্যা হওয়ার কথা না তাই না রে বাবু? 

আমি মামীর কথা শুনে মায়ের মুখের দিকে তাকিয়ে আস্তে আস্তে করে প্রথমে মায়ের পরনের শাড়িটা শরীর থেকে আলগা করে দিলাম। মাকে এই বয়সেও অপ্সরীর মতোই লাগছিল। আমি এবার মায়ের ব্লাউজের হুক খুলে ব্লাউজটাও খুলে দিলাম। মা ব্রা পরে নি। এখন মার উন্নত স্তনজোড়া আমার চোখের সামনে সম্পূর্ণ উম্মক্ত। আমি দুই হাতে দুইটাকে ধরে ইচ্ছেমতো কচলাতে লাগলাম। মা আরামে চোখ বন্ধ করে এক মনে আমার বাড়াটা খেঁচতে লাগলো। বুঝতে পারলাম অনেকগুলো বছর পর শরীরে কোন পুরুষের হাত পরায় মার যৌবন আবার চাড়া দিয়ে উঠলো। আমি এবার সাহস করে মাকে কিস করলাম, মা কেপে উঠলো। আমি মায়ের ঠোট দুটো আমার মুখে পুরে চুষতে লাগলাম। মা আমাকে জড়িয়ে ধরলো। আমিও মাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম। মায়ের ঠোট চোষার পর আমি মার একটা দুধ মুখে নিয়ে চুষতে থাকি আর অন্যটা টিপতে থাকি। এভাবে কিছুক্ষন করার পর মা অনেকটা উত্তেজিত হয়ে পরে আর আমার বাড়াটা জোড়ে জোড়ে খেঁচতে থাকে। আমি দুধ চোষা বন্ধ করে মায়ের পেট নাভী চাটতে চাটতে ছায়ার দড়িতে একটা টান দিয়ে খুলে দিলাম। তারপর আস্তে আস্তে ছায়াটা মার পা দিয়ে নিচের দিকে নামিয়ে দিলাম। মা এখন আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ। আমি কিছুক্ষন মায়ের যৌবনভরা শরীর দেখলাম। তারপর মাকে বললাম- 




আমরা কথা বলছিলাম আর আমি মায়ের গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে খেচতে লাগলাম আর চুষতে লাগলাম। মা আহহ আহহ উহহহ উহহহ করতে লাগলো। বেশিক্ষন করতে দিল না মা বলল, বাবু আমি আর পারছি না, অনেক বছরের ক্ষুদার্ত আমার গুদে তোর বাড়াটা ঢুকিয়ে আমাকে চোদ বাবা। আমি বললাম এইতো মা আর একটু সবুর কর বলে মার মুখের সামনে আমার বাড়াটা ধরি, বলে দিতে হলো না মা আমার বাড়াটা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। উফফফ মায়ের নরম ঠোটের ছোয়া পেয়ে আমার বাড়াটা রাক্ষুসের আকার ধারণ করল আর মার মুখের ভিতরই ফুস ফুস করে লাফাতে লাগলো। 

কিছুক্ষন চোষানোর পর মাকে চিৎ করে শুইয়ে দিয়ে আমি মায়ের ভোদার ভিতর এক ধাক্কায় আমার বাড়ার অর্ধেকটা ঢুকিয়ে দেই। মা … মাগোওওও বলে চিৎকার করে উঠে যেমনটা করে প্রথম কারো গুদে বাড়া ঢুকলে। কেনই বা করবে না ১০ বছরের উপর এই গুদ দিয়ে কিছুই ঢোকে নি তাই গুদটা কচি গুদের মতো টাইট হয়ে গেছে। আমি মাকে জড়িয়ে ধরে বাড়াটা একটু বের করে আবার সজোরে দিলাম ঠাপ। এবার বাড়াটা পুরোটাই মায়ের গুদে প্রবেশ করল। মাও সুখে ছটফট করতে লাগলো বলল-







No comments:

Post a Comment