বন্ধুর মা কে চুদা

আমি বাসার । নিরবের বাসায় গিয়ে দেখি বাসায় কেউ নেই। বারান্দায় বসে আন্টি একা পেপার পড়ছেন। উনার পরনে ছিল আমার সবচেয়ের পছন্দের মেক্সি। হাতা ছোট, গলার দিকে একটু বড়। উনি কখনই ব্রা পরেন না। ডাবের মত ম্যানা সব সময় আমায় ইশারা করে ডাকে। তো সেদিন উনি ব্রা পরেন নি । আমি : আন্টি, নিরব কই? আন্টি : ও তো ওর বাবার সাথে মার্কেট এ গেছে। আমাকে বলেছে তুমি আসলে যেন বসতে দেই. আমি : বাজে মাত্র ১১ টা। আসতে আসতে তো মনে হচ্ছে দেরী হবে। আন্টি : টা তো একটু হবেই। তুমি বস,আমি চা দেই। নাকি অন্য কিছু খাওয়ার ইচ্ছা হয়? আমি : দেখি আর কি কি খাওয়া যায়। আন্টি দাড়িয়ে দাড়িয়ে চা বানাচ্ছেন আর গুন গুন করে গান গাইছে। আমি সরাসরি গিয়ে কাপড়ের উপর দিয়ে আন্টির তরমুজের মত পাছার খোজের মধ্যে হাত রাখলাম। হাতের তালু দিয়ে পাছা চেপে ধরলাম আর মধ্যমা আঙ্গুল পাছার খোজের মধ্যে ঢুকিয়ে পাছা চাপতে লাগলাম। আন্টি আমার দিকে মাথা ঘোরালেন। আন্টি : বাব্বা !!! প্রথমেই পাছার মধ্যে হাত কেন অ্যান্টির অন্য কিছু পছন্দ হয় না??? (আমি পাছার মধ্যে অনবরত হাত চালাতে থাকি আর আন্টির ঘাড়ে চুম খেতে থাকি। আর আন্টি উনার ডান হাত দিয়ে আমার বাড়ার উপর রেখে ঘসতে থাকে আন্টি : আঃ…. হয়ছে। সর দেখি। চা বানাতে দাও। এত দিন পরে আন্টির মনের কথা বুঝতে পেরেছ। (আমি আন্টিকে আমার দিকে ঘুরিয়ে দুই হাত দুই মাইয়ের উপর রেখে চাপতে থাকি। আন্টি সেই কামুক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে দাত দিয়ে ঠোট কামরাতে থাকে। আমি মেক্সি কাচতে কাচতে উনার গলা অব্দি উঠালাম। তাপর মাইয়ের কালো রঙের শক্ত বোটা মুখে পুরে চুষতে থাকি। উনার মাই ছিল আমার মনের মতই। এত বড় বড় মাইয়ের মালিকিন হতে পারাটাও ভাগ্যের বেপ্যার। আমি ডান বা করতে করতে কামড়ে কামড়ে মাইয়ের বোটা চুষতে থাকি। এক হাতে চাপতে থাকি আর আরেক হাতেচুষতে থাকি। সুধু বোটা নয় চেটে চেটে পুরো মাইটাই ভিজিয়ে দেই। আমি চুকচুক করে উনার মাইচুষতে থাকি। ) আন্টি : এই আসতে আসতে খাও না। মাইয়ে দুধ চলে আসবে তো। আমি : আসুক না। আমি সব খেয়ে নেব। আন্টি : ইশঃ সখ কত। এত দিন ধরে আমার মাইগুলোকে কত কষ্টই না দিয়েছ। আর এখন এসেছে। সত্যি সত্যি যদি দুদ চলে আসে না। পুরো টা না খেয়ে যেতে দেব না। ইশ। এত করে বলছি একটু আসতে যদি খায়। আমি আঙ্গুলে শক্তি প্রয়োগের মাধ্যমে আঙ্গুল পোদের মধ্যে চালান করে দেই। তারপর গুদ চোষা আর পোদে অঙ্গুলি এক সাথে চলতে থাকে। আমি অনেকটা আন্টির জোরের বিরুদ্ধে পোদে অঙ্গুলি করতে থাকি। পুরো আঙ্গুলটা জোর করে বার বার ঢুকাতে থাকি। আন্টি অনেক বার আমার হাত সরানোর জন্য চেষ্টা করেছেন। কিন্তু আমি খেয়াল করি নি। তারপর আমি উঠে গিয়ে আমার বাড়া উনার মুখে নিয়ে দিলাম চুষে উনার গুদের জন্য প্রস্তুত করতে। উনি কোনো মায়া দয়া না করে। হাতের মুঠোর মধ্যে রেখে পুরোটা মুখে ঢুকিয়ে দিয়ে অনেক গতির সাথে চুষতে থাকেন। কিন্তু কামের জালায় উনি অস্থির থাকে বেশিখন চুসলেন না। আমায় বললেন আন্টি : নাও । অনেক হয়েছে। এবার আমার গুদের আগুন নিভাও দেখি। এমন ভাবে নিভাও যেন আগামী এক সপ্তাহ ওটা না জলে। আর যদি আজকে আমাকে চুদে সন্তষ্ট করতে না পর তাহলে কিন্তু আন্টিকে চোদার কথা আর মনে করবে না। নাও নাও শুরু কর আমি আর থাকতে পারছি না। (আমি আমার বাড়ার মুন্ডুটা উনার গুদের ছেদ্যার মধ্যে রাখলাম। তারপর অল্প একটু বল প্রয়োগে সোনা গুদের মধ্যে চালান করে দিলাম। তারপর বসে বসে আসতে আসতে গুদের মধ্যে সোনা উঠা-নামা করাতে থাকি। আন্টি সুধু আহ আহ আহ এই আওয়াজ টাই করতে থাকে । আমি টান মেরে পুরো সোনাটা বের করি আবার ঠেলা মেরে পুরোটা ঢুকিয়ে দেই। উনার গুদ পিচ্ছিল থাকে আমার এত বল প্রয়োগ করতে হয় না। আন্টি বললেন আরো জোরে বাবা। আরো জোরে। আমি আন্টির হাটু দুই দিকে ফাকিয়ে দিয়ে হাটু গেড়ে বসে জোরে জোরে ঠাপতে শুরু করলাম। ঠাপ ঠাপ শব্দ আমার কানে ভেসে আসতে থাকে। আন্টি চোখ বন্ধ করে ইম ইমম ইম শব্দ করতে থাকে। আমি আন্টির উপর শুয়ে ঠোটে চুম খেতে লাগলাম আর শরীরের যত শক্তি আছে টা দিয়ে রাম ঠাপ ঠাপতে থাকি। বিছানা সহ আন্টি কাপতে থাকে। আমি আন্টির হাতের উপর আমার হাত রেখে এক ধেন্যে ঠাপতে থাকি। আন্টি বলতে থাকে) আন্টি : yea babe yea । just like that। FUCK me more harder । ya ya ya ya ya । make me pregnant । stick your dick in my wet pussy। more harder babe more harder FUCK MEUP। আহ আহ আমার গুদের সব আগুন নিভিয়ে দে। আমার গুদ ফাটিয়ে রক্ত বের করে দে। আরো জোরে কর বাবা আরো জোরে। আহ আহ আহ আরো জোরে জোরে চোদ আমায়। থামিস নে। তারপর আন্টিকে উল্টো করে ঘুরিয়ে পাছার দিক দিয়ে সোনা গুদে ঢুকিয়ে দ্বিতীয় বারের মত চুদতে থাকি। চুদতে চুদতে ক্লান্ত হয়ে আন্টির গুদ মালে ভরিয়ে দেই। আন্টি খুব জোরে ক্লান্তির এক নিশ্বাস ফেলেন। গুদ থেকে আঙ্গুল দিয়ে বীর্য নিয়ে খেতে থাকে। আমি : আন্টি, পাশ নম্বর পেয়েছি তো ? পরের পরীক্ষা দেয়ার জন্য উত্তরিনও হয়েছি তো?? পরের বার কিন্তু আরো সময় দিতে হবে। আন্টি : জানি না যাও। এত জোরে কেউ চোদে। আমার গুদ ফাটিয়ে দিয়েছিস। এ বয়সে এত জোর। আমায় পরম শান্তি দিলি। আমি : আপনি যাই বলেন। জীবনের প্রথম পরীক্ষায় পুরো ফুল মার্কস পেয়েছি বলে আমার বিশ্বাস। আন্টি : পেয়েছই তো। পাকা ছেলে। গুদ মারায় পুরো ওস্তাদ। আমি : আন্টি। মাল তো সব গুদে ফেলেছি। ধরে রাখতে পারি নি। এখন?? আন্টি : আর কি ?? তুমি বাচ্চার বাবা হবে আর আমি মা। হা হা হাহ । ভয় কর না। আমার কাছে পিল আছে। (আন্টি বিছানা থেকে উঠে যাওয়ার সময় আমার সোনাটা আবারমুখে নিয়ে চুষে দিল। )

No comments:

Post a Comment