সাবিত্রী

সাবিত্রী মদনবাবুর পিসতুতো ভাইয়ের বউ, থাকে মদনবাবুর কয়েকটা বাড়ি পরে। সকালে সাবিত্রী তার কাকাতো ভাইয়ের বিয়ের নিমন্ত্রন করতে মদনবাবুর বাড়ীতে এল। মদনবাবু তখন সকালের চা খাচ্ছিলেন আর বিধবা পুত্রবধু কমলা ঘরের নিত্য দিনের কাজে ব্যস্ত ছিল। কমলার স্বামী বিয়ের এক মাসের মধ্যে রোড আক্সিডেন্ট এ মারা যায়। আজ ওই ঘটনার ছয় মাস পরে কমলা অনেকটাই সামলে উঠেছে শ্বশুরের স্নেহ ভালবাসায়, শ্বশুর তাকে এই সময় অনেক সাপোর্ট দিয়েছে।
সাবিত্রী- দাদা আপনি আর কমলা আমার ভাইয়ের বিয়ের একদিন আগেই চলে আসবেন। বিয়েটা আমাদের গ্রামের বাড়িতে হচ্ছে, কমলা তুই তো গ্রাম দেখিস নি, দেখবি ভাল লাগবে।
মদন- ঠিক আছে, আমি বৌমাকে নিয়ে বিয়ের আগের দিন যাব। তুই কিছু চিন্তা করিস না।
সাবিত্রী- কমলা তুই সারাদিন নিজেকে ঘরের মধ্যে আটকে রাখিস কেন এতে তোর মন আরও খারাপ হবে, যা হবার হয়ে গেছে, কি করবি, বিয়েতে চল, দেখবি ভাল লাগবে।
কমলা- সাবিত্রীদি তুমি বস, আমি চা করে নিয়ে আসছি।
(সাবিত্রী সম্পর্কে কমলার কাকি হলেও যেহেতু সাবিত্রী কমলার থেকে মাত্র কয়েক বছরের বড় তাই সাবিত্রিই কমলাকে বলেছে দিদি বলে ডাকতে, তাই কমলা সাবিত্রীকে সাবিত্রীদি বলে ডাকে। কমলা চা করতে চলে গেল আর সাবিত্রী মদনের গা ঘেসে বসল।)
সাবিত্রী- দাদা আমাকে ভুলে গেছেন মনে হচ্ছে, অনেকদিন আমাদের বাড়িতে আসেন না। (এইবলে সাবিত্রী আরও ঘনিষ্ঠ ভাবে বসল।)
মদন- (ফিসফিস করে)আরে এইত আগের সপ্তাহে তোর দুধ গুদ চেখে এলাম। (মদন দরজার দিকে চোখ রেখে একটা হাত সাবিত্রীর ব্লাউজের মধ্যে ঢুকিয়ে মাই টিপতে লাগল আর সাবিত্রী মদনের লুঙ্গির ভেতরে হাত ঢুকিয়ে বাঁড়া চটকাতে লাগল।)
সাবিত্রী- আজ সন্ধায় বাড়িতে আসবেন, আপনার ভাই থাকবে না। (হঠাত সাবিত্রী মদনের লুঙ্গি তুলে দিয়ে মুখ নামিয়ে বাঁড়াটা চুষতে লাগল।)
মদন- করিস কি ছাড়, বৌমা এখুনি এসে যাবে। সন্ধায় বাড়িতে যাব তখন যত খুসি খাস। (কমলার আসার শব্দে দুজনেই ঠিকঠাক হয়ে বসল।)
সাবিত্রী- (চা খেতে খেতে) বুঝলি কমলা তোরা ভোরের বাস ধরবি তাহলে সকাল সকাল পৌছে যাবি। আমি উঠি রে সন্ধায় লোক আসবে তাকে অনেক কিছু খাওয়াতে হবে। (কমলাকে আড়াল করে মদনকে একটা চোখ মেরে চলে গেল।)
কমলা- বাবা আপনার কিছু লাগবে না তো, তাহলে বাড়ির কাজ সারতে যাই।
মদন- তুমি যাও বৌমা।
(মদন বসে বসে ভাবছিল তার আর সাবিত্রীর অবৈধ সম্পর্কটা কি ভাবে শুরু হয়েছিল। মদনের স্পস্ট মনে আছে সেদিনের কথা। সেদিন সন্ধায় মদন ঘরে বসে টিভি দেখছে ঠিক সেই সময় সাবিত্রী হন্তদন্ত হয়ে ঘরে ঢুকল।)
সাবিত্রী- দাদা, আমি আর পারছি না, দেখবেন চলুন আপনার ভাই কি করেছে।
মদন- কেন? কি হয়েছে? 
সাবিত্রী- তাড়াতাড়ি চলুন, নিজের চোখেই দেখবেন।
(মদন লুঙ্গির উপর একটা শার্ট গলিয়ে সাবিত্রীর সাথে রওনা দিল, সাবিত্রীর বাড়ির কাছে এসে দেখল তার ভাই মদ খেয়ে রাস্তায় পড়ে আছে। মদন তার ভাইকে পাজাকলা করে তুলে ঘরের মধ্যে নিয়ে গিয়ে খাটে শুইয়ে দিল।)
সাবিত্রী- দাদা, আমার কি দোষ বলুন তো, রোজ লোকটা মদ খেয়ে বাড়ি ফেরে, ঘরে যে একটা বউ আছে সেটার দিকে একবার ঘুরেও তাকায় না, আমার মরে যেতে ইচ্ছা করে। (ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে লাগল)
মদন- তুই যদি এত অল্পেই ভেঙ্গে পরিস তাহলে কি করে হবে। আজ তো ও কথা বলার মত অবস্থায় নেই, কালকে ওর সঙ্গে কথা বলব। (মদন উঠে গিয়ে ওদের বসার ঘরে গিয়ে বসল, কিছুক্ষন পরে সাবিত্রী চা নিয়ে ঘরে এল।)
সাবিত্র- দাদা চা খান, আজ রাতের খাবারটা এখানে খেয়ে যাবেন।
মদন- না, না তোকে ব্যস্ত হতে হবে না, আমি বাড়িতে গিয়ে খাব।
সাবিত্রী- কেন দাদা, আমার হাতের রান্না কি খুব খারাপ।
মদন- আরে আমি কি তাই বলেছি... আচ্ছা ঠিক আছে খেয়ে যাব। 
সাবিত্রী- আসলে দাদা সারাদিন একা একা থাকি, কথা বলার তো কেউ নেই তাই...
মদন- আচ্ছা ঠিক আছে বস। ওটা এরকম মাতাল হল কবে থেকে, বলিস নি তো আগে। আমি বুঝতে পারছি না ঘরেতে এমন সুন্দর বউ থাকতে কেউ ওসব ছাইপাশ গেলে।
সাবিত্রী- দাদা, আপনাকে আর কি বলব লজ্জার কথা।
মদন- আরে আমি তো সম্পর্কে তোর ভাসুর হই, আমাকে সমস্যাটা না বললে আমি জানব কি করে। 
সাবিত্রী- দাদা মেয়েরা টাকা পয়সা গয়নাগাটি এসবের থেকেও পুরুষ মানুষের থেকে একটা জিনিসের সুখ চায়, সেটাই ওর মধ্যে খামতি আছে। সেই দোষ ঢাকার জন্যেই ও ওসব গেলে। বিয়ের পর থেকে একদিনও শান্তিতে ঘুমোতে পারি নি দাদা, কত ডাক্তার বদ্যি দেখালাম, কিছুই হল না। আমার কপালে সুখ নেই..(সাবিত্রী চোখের জল ফেলতে লাগল)
মদন- (উঠে গিয়ে সাবিত্রীর পাশে গিয়ে বসে মাথায় হাত রাখল, হঠাত সাবিত্রী দু হাত দিয়ে মদনকে জড়িয়ে ধরল)
সাবিত্রী- দাদা কিছু করুন... আমি আর পারছি না...
মদন- (বুঝেছি শালী, তোর দাওয়াই হল ভাল মতন চোদন) আমাকে আগে বলবি তো, তোকে এতদিন কষ্ট পেতে হত না। (এইবলে মদন দু হাতে সাবিত্রীকে জড়িয়ে ধরল, মদনের একটা হাত পিঠ থেকে নেমে এসে সাবিত্রীর খোলা পেটে ঘুরতে লাগল, একটা আঙ্গুল দিয়ে সাবিত্রীর নাভিতে খোচা দিল, সাবিত্রী চমকে উঠল। মদন এবারে সাবিত্রীর মুখটা তুলে ঠোঁটে চুমু খেতে খেতে ঠোঁট চুষতে লাগল আর সাথে সাথে দু হাত দিয়ে ব্লাউজের উপর দিয়ে মাই টিপতে লাগল। ঠোঁট চোষা, মাই টেপা খেতে খেতে সাবিত্রী গরম হয়ে উঠল। মদন ঠোঁট চুষতে চুষতে দু হাত দিয়ে সাবিত্রীর শাড়ি সায়ার উপর দিয়ে ভারী পাছা চটকাতে লাগল, মদন হঠাত একটা হাত পেটের তলা দিয়ে শাড়ি সায়ার মধ্যে ঢুকিয়ে দিয়ে গুদটাকে খামছে ধরল। সাবিত্রী কাম তাড়নায় ছটপটিয়ে উঠল, মদন একটা আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে বুঝতে পারল গুদে রস কাটতে শুরু করে দিয়েছে। মদন আর দেরী না করে সাবিত্রীর শাড়ি, সায়া, ব্লাউজ খুলে দিয়ে পুরো লেংট করে দিল আর সেই সাথে নিজের জামা লুঙ্গি খুলে লেংট হয়ে গেল। সাবিত্রী হাত দিয়ে মদনের বাঁড়াটা ধরতেই চমকে উঠল।)
সাবিত্রী- দাদা, আপনার এটা কি বড়।
মদন- পছন্দ হয়েছে, তাহলে একটু চুষে দে। (মদনকে সোফাতে বসিয়ে দিয়ে সাবিত্রী মেঝেতে হাঁটু মুড়ে বসে ওর বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল…ঠিক যেন আইস ক্রিম খাচ্ছে। মদন চোখ বন্ধ করে সাবিত্রীর কাঁধ ধরে বাঁড়া চোষাচ্ছে আর মাঝে মাঝে কাঁধ থেকে হাত নামিয়ে সাবিত্রীর মাই দূটোকে পালা করে টিপছে। সাবিত্রী বাঁড়াটা চুষতে চুষতে এক হাত দিয়ে ওর বিচি দূটোকে আস্তে আস্তে চটকে দিচ্ছিল। মদন সাবিত্রীর মাই দুটো মুচড়ে ধরে বাঁড়াটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে কোমর নাড়াতে শুরু করল। কিছুসময় ঐভাবে মদন সাবিত্রীকে দিয়ে ধোন চুষিয়ে উলঙ্গ সাবিত্রীকে সোফার উপর শুইয়ে দিয়ে সাবিত্রীর ফরসা ধবধবে কলাগাছের মত দু উঁরু দুদিকে ফাঁক করে ধরল। পেটের উপরে অল্প পরিমাণে মেদ জমেছে, কিন্তু ওটা যেন সাবিত্রীর কোমরের শোভা আরও বাড়িয়ে দিয়েছে। নাভির গর্তের মধ্যে মদন জিভ দিয়ে চাটতে থাকে আর সাবিত্রী ভাসুরের মুখটাকে হাত দিয়ে ঠেলে ওর দুপায়ের মাঝে থাকা গুদের চেরার ওখানে নিয়ে এল।মদন সাবিত্রীর দু উরু দুহাতে ফাঁক করে ধরে সাবিত্রীর কালো বালে ঢাকা গুদে মুখ লাগালো। সাবিত্রী একদম কাটা মাছের মত লাফিয়ে উঠলো। মদন চুকচুক করে সাবিত্রীর গুদ চুষতে চুষতে সাবিত্রীর দুটো দুধ ধরে চটকাতে লাগল। সাবিত্রী মদনের মাথা ঠেসে ঠেসে ধরতে লাগল নিজের গুদে। মদনের অনেক দিনের লোভ ছিল এই ভাইয়ের বৌটার উপর, তাই আজ সুযোগ পেতেই মদন সাবিত্রীর রসাল গুদের ভিতরে জিভ ঢুকিয়ে চুষতে চুষতে হাত দিয়ে ময়দার মত পাছা টিপতে লাগল।)
সাবিত্রী- দাদাগো, আমি আর পারছি না, এবারে কর।
মদন- কি করব। পরিস্কার করে বল, গুদ খুলেছিস যেমন তেমন মুখ খোল।
সাবিত্রী- বোকাচোদা গুদ পরে চুষিশ এখন তোর লেওরাটা আমার গুদে ঢোকা। বুকের উপর উঠে তোর ভাইয়ের বউকে চোদ, চুদে চুদে গুদ ফাটিয়ে দে।
মদন- তোকে চোদার আমার অনক দিনের সখ ছিল, আজ যখন সখ পূরণ হল তখন একটু ভাল করে তোর গুদের রস খেতে দে গুদমারানি। সারারাত পড়ে আছে, তোকে সারারাত ধরে চুদব।
(এইবলে গুদের চেরার উপরে হাল্কা করে চেটে দেয় মদন, হাতের আঙ্গুল দিয়ে গুদটাকে চিরে ধরে গর্তটাকে অল্প বড় করে। মদন সাবিত্রীর গুদের উপর মুখ রেখে চেটে দিতে থাকে গুদটাকে। কামের ভাবে সাবিত্রীর গুদটা রসে থইথই করছে।মদন আঙ্গুল দিয়ে গর্তটাকে বড় করে, গুদের উপরের কুঁড়িটাকে জিভ দিয়ে ঘষতে থাকে।সাবিত্রী হাত দিয়ে ভাসুরের মাথাটাকে নিজের গুদের উপরে আরও চেপে ধরে। ভাসুরের গুদ চোষনে সাবিত্রী খাবি খেতে থাকে।)
সাবিত্রী- উফ.. আ..আ..ইশ.. কি ভাবে আমার গুদটা তোমার ভাই চুষছে দেখে যাওনা, তোর ভাই তোর বৌয়ের গুদ সারারাত ধরে চুদবে বলছে, ওরে মিনসে দেখে যা তোর বৌয়ের গুদের রস বেরোচ্ছে...আ..আ..খা... খা সব চুষে চুষে খা..
(এইসব বলতে বলতে সাবিত্রী গুদের জল ছেড়ে দিল।)
মদন- এইবার তোকে খানকি-চোদা চুদবো।
সাবিত্রী- কে তোকে মানা করেছে বোকাচোদা? চোদ যত ইচ্ছে চোদ আমি তো গুদ কেলিয়ে আছি।
মদন- এমন গুদে বাঁড়া না ঢুকাতে পারলে শালা জীবনটাই বরবাদ!
(মদনের বাঁড়া ঠাটিয়ে খাড়া হয়ে গেছে, অজগর সাপের মতো ফণা তুলেছে, ধোনটাকে দেখে সাবিত্রী মনে মনে ভাবল আজকে ওটাকে দিয়ে সে গুদের খিদে মেটাবে, ওই কালো রাক্ষুসে ধোনটা দিয়ে সে এতদিনের জমা হয়ে থাকা সমস্ত আশ মিটিয়ে নেবে। মদন সাবিত্রীর চেরার ফাকে বাঁড়ার মুণ্ডিটা লাগিয়ে সাবিত্রীর দুই-উরু ধরে কোমর এগিয়ে নিয়ে গেল। বাঁড়াটা সাবিত্রীর গুদ চিরে ভিতরে ঢুকল পুর পুর করে। সাবিত্রীর এক বার জল খসে যাওয়াতে বেশি কষ্ট হলো না ঢোকাতে। চেপে চেপে ঢুকে যেতে লাগলো বাঁড়াটা সাবিত্রীর গুদে, গুদের ফুটোর চামড়া সরিয়ে বাঁড়াটা ঢুকে যাচ্ছে ওর গরম গুদে, বাঁড়াটা ঢোকার সাথে সাথে গুদের রসে যেন চান করে গেল। সাবিত্রীর কাছে সে এক অপুর্ব অনুভুতি, চোখ বুজে সুখ অনুভব করতে থাকে। শুরু হল মদনের ঠাপ, বাঁড়াটা গুদের ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে।সাবিত্রিও তল ঠাপ দিতে থাকে দু-হাতে মদনের কোমর ধরে।) 
মদন- ওরে খানকি, তোকে ঠাপিয়ে কি আরাম পাচ্ছি রে, তোকে কেন আগে চুদলাম নারে, তোর গুদ দিয়ে বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধর, উ.. আ.. তোকে তোর বরের পাশে ফেলে চুদব, আ...আ..
(অনেক দিন বাদে সাবিত্রীর গুদে ধোন ঢুকলো। ধোনটা সম্পূর্ণ ঢুকিয়ে দিতে মদনের বিচি দুটো সাবিত্রীর পোঁদের ওপর বাড়ি খেল। মদন এবারে ওর ওপর শুয়ে পড়ে সাবিত্রীর ঠোঁটে চুমু খেতে লাগলো। সাবিত্রীর গুদ টাইট হয়ে রয়েছে মদনের বাঁড়াতে।)
সাবিত্রী- সবাই দেখে যাওগো, আমার ভাসুর আমাকে চুদে চুদে খাল করে দিচ্ছে, ওরে সবাই এসে আমার মাতাল স্বামীটাকে তুলে দেখা তার ভাইয়ের বাঁড়া কি ভাবে আমার গুদে ঢুকছে, ওরে বোকাচোদা তুই আগে এসে কেন আমার শাড়ি তুলে তোর আখাম্বা বাঁড়াটা ঢোকালি না, উ.. অ...আ.. ই.. শ... আমার আবার জল খসছে.. ধর..ধর..জোরে... জোরে.. ঠাপা... মার মার তোর ভাইয়ের বৌয়ের গুদ।
(মদন বুঝতে পারে তারও সময় হয়ে এসেছে, জোরে জোরে ঠাপ চালাতে থাকে, ফচফচ আওয়াজ হচ্ছে। ঠাপ খেতে খেতে সাবিত্রীর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে, ওর জল খসে যাবার লগ্ন এসে গেছে। ওর শরীর ধনুকের মতো বেঁকে গিয়ে জল খসাল। মদন বুঝতে পেরে গদাম গদাম করে ধোন চালিয়ে ঠাপাতে লাগলো। একটা চিত্কার দিয়ে সাবিত্রী থেমে গিয়ে নিচে শুয়ে হাপাতে লাগল। সাবিত্রীর গুদের জল মদনের ধোনকে নতুন করে ভিজিয়ে দিল। মদনেরও হয়ে এসেছে, মদন সাবিত্রীর গরম গুদে ফ্যাদা ঢেলে দিল। কিন্তু মদন চোদা থামালো না, যত সময় বীর্য বেরোতে থাকলো তত সময় ও ঠাপিয়ে যেতে থাকলো। বীর্য্য পতন শেষ হয়ে গেলে সাবিত্রীর গুদের ভিতরে ধোনটা ভরে রেখে ওর ওপর শুয়ে পড়ল। সাবিত্রী একসময় উঠে বসে সায়া দিয়ে সযত্নে বাঁড়াটা মুছে দেয়।)
কমলা- বাবা, তখন থেকে বসে বসে কি ভাবছেন?
মদন- (বৌমার ডাকে সম্বিত ফিরে পেয়ে) না বৌমা, তেমন কিছু না। ( মদন মনে মনে ভাবল যে বিয়ে বাড়িতে যাবার উদ্দেশ্য এক একজনের এক এক রকম, যেমন সাবিত্রীর বর যাবে শালার পয়সায় মদ খেতে, বৌমা বাইরে বেরোলে হয়ত মন ভাল হবে আর তার ও সাবিত্রীর যাওয়া মানে ফাঁকতালে চোদাচুদি করা।)
কমলা- নিন উঠে পড়ুন, স্নানটান সেরে নিন। 

1 comment: