সৎমা ও মাসী

সৎমা-৪০ বাবা-৫০ বুয়া মাসি-৪৫ আমি-১৬ আমরা চারজন বাবা সব সময় ব্যবসার কাজে বাহিরে থাকেন। আমার এস,এস,সি পরীক্ষাসেষ এখন অবসর সময় বাবার আদেস বাহিরে আড্ডা দেওয়া যাবেনা মারও একি কথা যা প্রয়োজন বাসায়। সৎমা হলে কি হবে তার জীবনের চেয়ে আমাকে বেসী ভালোবাসে, সে আমার এমন কোন আবদার নেই যে পুরন করেননাই। কি আর করা রাত-দিন সব সময়ে সুয়ে-বসে কাটানো। দুপুরে সুয়ে সুয়ে গল্পের বই পড়ছি এমনি সময় [আমার রুমের জানালা বরাবর বুয়া মাসির থাকার ছোট্ট রুম] দেখি মাসি তার রুমে ডুকে তার পরনের সাড়ী ছায়া ব্লাউজ সব খুলে ফেললো তাই না দেখে আমার অবস্থ খারপ বড়বড় দুধ দুটি রাদিয়ে আটকানো নিচে পেন্টি পরা আমি হাতদিয়ে আমার ধোনখেছা সুরু করলাম। মা যে কখন আমার রুমে ডুকেছে জানিনা। হঠাৎ মার ডাকে চমকে উঠলাম, খোকা একি করছো। আমি তোর কোন আসা পুরন করনি বলতো।একথা বলেই পাসেবসে ধোনে হাত দিয়ে বললো বাববা একি ধোন বানিয়েছিস। আমি কোন কথা না বলেই দুধে হাত দিয়ে দুধটিপা সুরু করলাম বুঝলাম মা খুব আরাম পাচ্ছে, দেরি নাকরে এক এক করে সব কাপড় খুলে মাকে ল্যংটা করলাম মাও আমার সব জাপড় খুলে দিলো আমি বললাম মা তোমার গুদ চুছবো মা বললো না ও সব বিদেসীরা করে । ওসব নাকরে তুই আমার দুধ টিপ চোষ তোর হোলটা গুদে ডুকিয়ে চোদ। গুদে ধোন লাগিয়ে দলাম ঠাপ মা কেকিয়ে উঠে বললো কি লাওড়া বানিয়েছিস খোকা আমার গুদভোরে গেল, তোর বাবাও এমন চোদা-চুদতে পারেনারে। চোদ-চুদে-চুদে মাং ফাটিয়েদে খোকা এমনি সময় মাসি ঘরে ডুকে বলছে ছেলে-মাকেতো ভালই চুদছে আমাকে চুদবেকে মা মাসিকে বলছে আর চিন্তা করিসনে মাগী আমার ভাতার তোকে চুদে আরাম দিতে পারেনি ছেলেই চুদে আরাম দেবেরে মাগী। ওো আমার হয়েগেলরে মা-গুদের জল ছেড়েদিল আমিও মার গুদে মাল ডেলে দিলাম মাসি আমার সরীর টিপতে লাগলো। সেদিন সৎমাকে চোদার পর মাসি আমার শরীরটা মালিশ করতে লাগলো। সমস্ত শরীরটা মালিশ করার পরে আমার শরীরটা আবার চাংগা হয়ে উঠলো, এবার শুরু করলাম মাসীকে মাসির মাই দুটো মায়ের মাইয়ের চেও বড় দুহাতে একটি মাই ধরেনা। দুহাত দিয়ে একটি মাই মালিশ করছি আর একটি মাই চুষে যাচ্ছি মা আমার হোল-বিচি খেঁছে দিচ্ছে কি-যে আরাম কি আর বলবো মামা। মা মাসির গুদে হাত দিয়েই বললো আর দেরি করিসনা শালির গুদে বাড়াটা ডুকিয়ে। ধনটা মাংগে লাগাতে চড়-চড় পড়-পড় করে ডুকে গেল মাসি কেঁকিয়ে বললো দে-বাপধন আমার শাওয়াটা ফাটিয়েদে। আমি গুদে ধন ডুকিয়ে আপ-ডাউন শুরু করলাম। মা-আমার বিচি চটকাতে লাগলো। প্রায় দশমিনিট পর মাসির গুদের রস ছেড়ে-দিয়ে অসর হয়ে পড়ে থাকলো। আমি আমার বাড়া মায়ের গুদে চালান করলাম হড়-হড়া গুদে পড়-পড় করে বাড়টা ডুকে গেলো, ওগো আমার ছিনাল মা কেমন লাগছ লাগছে। ওগো মাসী তোমার কেমন লাগলো কিছুই বললে না-যে, ওরে সে কথা আর কি বলবোরে। সৎমা বললো দেখ চোদা-চুদির সময় আর মা বলে ডাকবি না বলে দিলাম। মাসীও বলে উঠলো ঠিক বলেছো-লো, চোদা-চুদির সময় মা/মাসী শুনতে ভালো লাগেনা। তা-হলে কি বলবো তোমাদের। আমাদের নাম ধরে ডাকবি। আচ্ছা ঠিক আছে তোমাদের নাম ধরেই ডাকবো। সৎমার নাম-মিনা, কাজের বুয়া মাসীর নাম-ছবি। মিনা- আরো জোরে-জোরে চুদতে থাক খোকা চুদে-চুদে আমার মাংটা ফাটিয়ে-দে খোকা আর পারছি-না রে, ছবি আমার সামনে গুদ কেলিয়ে বসলো, ছবি- দে খোকা মিনার ভোদাটা ফাটা আর আমার ভোদায় আণ্গুল দিয়ে খেঁচে সোনা মানিক। মিনাকে চুদছি ছবির গুদে আণ্গুল ডুকাচ্ছি। এই মিনা এই ছবি কেমন লাগছো। মিনা-তুই নাম ধরে ডাকাতে খুব ভালো-লালো খোকা, ছবি-আমারও খুব ভালো-লাগলো সোনামনি নাং আমার, মিনা-ওগো খোকা ভাতার আমার এখুনি হয়ে যাবেরে। আর ধরে রাখতে পারছিনা-রে উ—আাআাআাআ—-এএএএ আরও আ আাআ । ছবি কি ঘুতা-ঘুতালি সোনা আমারও সব সেষ হয়ে-গে—–লো—রে ঊঊঊঊঊ আাআাআাআাআ একি সোনা দু-গুদের মাল এক সঙে খালাস করে দিলিরে খোকাআাআাআা আাআাআাআাআাআ। মিনা- খোকা কালকের মধ্যে তুই তোর একটা বন্ধু আনবি। কেনো বন্ধু-দিয়ে আবার কি হবে। ছবি- খোকা দেখছি বোকা, মিনা- আরে পাগল তোরা দু-বন্ধু মিলে আমাদের দু-জনকে চুদবি দেখিয়ে-দেখিয়ে চুদতে কতনামজা। ও একথা দেখি কোন বন্ধুকে পাই-কিনা। মিনা- নাপেলে আমি আর তোকে চুদতে দিবনা বলে দিলাম। ছবি- ওকথা বলোনা-লো খোকা যদি না চোদে হলে আমি মরে যাবো-লো। মিনা-ঐ ছিনাল তুই চোদাস আমাকে আর পাবেনা বুজসিস। আরে আগে দেখই না পারি-কিনা। চোদার কথা শুনলে কত বন্ধু জোগার হয়ে যাবে। আর মাগীরা বলে-কি। টিক আছে কালকেই রতন কে ধরে আনবো। মিনা-কোন রতন তোর রানু পিসির ছেলে-নাত। আরে হ রানু পিসির ছেলেই রতন। ছবি- তা-হলে তো খুব ভালো। আমি রতন কে ধরে আনবো তোমাদের কিন্তু পটিয়ে নিতে হবে। মিনা-ছবি দুজনে বলে আগে নিয়ে আয় কেমন করে পটাত-হয় আমরা জানি।

1 comment:

  1. ১০০% দেশী মেয়েদের ব্যক্তিগত জীবনের আসল ছবি ( এডিটিং ছাড়া ), দেশীয় মেয়েদের মোবাইল নম্বর,যৌনতার রগরগে বর্ণনা সহ ১০০০ ও বেশী চটি গল্পের সংগ্রহ সেই সাথে যৌন ক্ষমতা বাড়ানোর টিপস, মোবাইল ও কম্পিউটার এর জন্য সেক্স গেম ডাউন-লোড, ইন্টারনেট জগতে নতুন দের জন্য অনলাইনে থেকে সহজে টাকা আয় করার বিভিন্ন উপায়। এক কথায় www.shootsexy.com এমন একটি যৌন বিনোদন এর সাইট যেখানে আপনি পাচ্ছেন যৌন আনন্দ বিনোদন এর সবকিছু সাথে সহজে টাকা আয়ের পদ্ধতি। এখানে ক্লিক করুন।

    ReplyDelete