সুখের সন্ধানে

চল পাশের ঘরে তোমার পরীক্ষা নেব। আমি সরল মনে পাশের ঘরে গেলাম। দেখলাম একটি সোফা-কাম-বেড, ড্রিংসের সরঞ্জাম ও টাইপ মেশিন আছে। কোকাকোলার বোতলও আছে।আমাকে ড্রিংকেট করে প্রথমে দেখালো। তারপর আমাকে একটি কোকাকোলা খেতে দিল। সেও খেল আমার কেমন জানি লাগছে। আমার সম্পূর্ণ চেতনা রয়েছে, শরীরটা হালকা মনে হটছে। গায়ে জোর নেই। মনপ্রাণ চনচন করছে। কৃপান সিং আমাকে তুলে দার করলো, একে একে আমার শাড়ি, ব্লাউস, বডিস সায়া সব খুলে একে বারে লেংটা করে দিল।
কৃপান সিং টেবিলের ড্রয়ার থেকে একটা মদের বোতল বের করে। হাতে চেটোয় বেশ কিছুটা মদ ঢেলে নিয়ে তা আমার গুদের বালে চেরায় ভালো করে মাখিয়ে দিল। তার বাড়াতা  ক্রব্ধ কেতে সাপের মত ফোস ফোস করছিল।  কৃপান এইবার আমার দুই উরু ফাক করে তার মাঝে হাটু মুরে বসলো।দুহাতে আমার গুদ্খানা চিরে ধরে গুদের লাল চেরার মধ্যে জিভ ঢুকিয়ে দিয়ে চুক চুক করে গুদ চুষতে লাগলো। পুরুষ ছেলে মেয়েমানুষের গুদ চুষে দিলে জ এত সুখ হয় তা আমার ধারণার বাইরে ছিল। আমি অসয্য সুখে কাতরাতে লাগলাম। চোখে মুখে অন্ধকার দেকলাম, আমার দেহের প্রতিটি রক্তকনিকারা যেন দাপাদাপি করে বেড়াতে লাগে। আমার গুদ দিয়ে সাদা সাদা কামরস বের হয়ে কৃপান সিং-এর মুখে পড়তে থাকে। কৃপান সিং সেই রসগুলো খেয়ে নিল। জিভ দিয়ে ভগান্গ্কুরে খুব জোরে জোরে ঘষ্টানি দিতেই আমি চোখ-মুখে অন্ধকার দেকলাম। দমবন্ধ করা সুখে আকুল হয়ে গুদের আসল রস বের করে দিয়ে সুখের সর্গে উঠে গেলাম।
কৃপান সিং উঠে বসে দুহাতে গুদ্তা চিরে ধরে গুদের মুখে বিরাট আকৃতির বাড়ার মুখটা ঠেকিয়ে চাপ দিতেই পুচুত করে বাড়ার কেল্লাটা আমার গুদে ঢুকে গেল। কৃপান আমার বুকের দিকে ঝুকে পড়ে দুহাতে দুটো মুঠোভরা মাই ধরে হাতের সুখ করে টিপতে লাগলো। আমার মুখের মধ্যে জিভ পুরে দিয়ে আমার মুখের লালাঝোল চুষে খেতে লাগলো। তারপর কোমরটা তুলে ঘপাত করে সজোরে একটা রাম ঠাপ মারলো, আমার সতিচেদ ফেটে কৃপাণের আখাম্বা লেওরাতা আমার গুদের অত্যন্ত তাইতভাবে ঢুকে গেল। আমি যন্তনায় কাতরে উঠলাম। আমার গুদ ফেটে দরদর করে রক্ত গড়িয়ে পড়ল। রেবারানি, তোমার নতুন গুদে আমার বাড়াতা প্রথম ঢুকলো। তোমার গুদ ফাটিয়ে রক্ত বের করে দিলাম, আজ থেকে তোমার সব ভার আমার। আমার কথা সুনে চললে তোমার কোনো অভাব থাকবে না। এই বলে কৃপান আমার একটা মাই চুষতে লাগলো অন্য একটাই মাই টিপতে লাগলো। মাদক দ্রব্যের প্রবাবটা ক্রমশ কেটে জাত্চিললো। আমার হাতে পায়ে গায়ে জোর ফিরে এল। আমার কিন্তু কিছু করার ছিল না।
কৃপান সিং-এর ঠাটানো বিরাট আকৃতির বাড়াতা আমার গুদে ভরা। মাই চুষায় ও টেপে আমার গুদ শিরশির করছিল। গুদ দিয়ে সর কাটছিল। সত্যি বলতে কি আমার ভালই লাগছিল। এক ধরনের মাদকতা অনুভব করছিলাম। গুদে বাড়া ঢুকিয়ে আমার খাড়া খাড়া শক্ত শক্ত মাই দুটো অনেকক্ষণ ধরে চুষল কৃপান। এবারে কমর তুলে তুলে ছোট  ছোট করে ঠাপ মারতে লাগলো। আমার ছোট শক্ত গুদের মধ্যে আখাম্বা মত বাড়া শক্তভাবে ঢুকছিল আবার বের হত্ছিল। বাড়ার কেল্লাটা গুদের গভীরে নাড়ির মুখটায় বারবার ঘষা খাটছিল। এক অপূর্ব পুলকে সুখে আমি যেন আকুল হয়ে উত্চিলাম। গুদ দিয়ে হর হর করে কামরস কাটছিল। ক্ষত্চর কৃপান দাত দিয়ে আমার মাইয়ের মাংসগুলো কামড়ে কামড়ে লত বসিয়ে রক্তাত্ক্ত করে তুলছিল। আশ্চর্য বেপার, তাতে আমি কোনো বেথা বিষ অনুভব করছিলাম না। বরং এক ধরনের সুখ অনুভব করছিলাম, কৃপান বারাটা তুলে তুলে জোরে জোরে ঠাপ মারছিল।
ঠাপের তালে তালে পচ পচ ফচ ফচ শব্ধ হত্ছিল। প্রায় আধাঘন্টা ধরে কৃপান আমার মাই দুটি টিপে চুষে ধালাবালা করে কমর খেলিয়ে গুদ মারছে। প্রচন্ড সুখে আকুল হয়ে আমি দুহাতে কৃপাণের গলা জড়িয়ে ধরে গুদ্তাকে উপর দিকে তুলে তুলে দিতে লাগলাম। হঠাত আমার মাথার মধ্যে ঝিলিক দিয়ে উঠলো। আমি চোখে মুখে অন্ধকার দেকলাম, প্রচন্ড সুখে আমার চক্ষু দুটি বুজে এল, দাত্কপাতি লাগলো। কৃপানকে সজোরে জড়িয়ে ধরলাম, আমার খুব জোরে জোরে নিস্সাস প্রস্সাস প্রবাহিত হতে লাগলো। গুলিবিদ্ধ হরিনীর নেই আমার সারা শরীরটা থর থর করে কেপে উঠলো। গুদের ভিতরটা খুব শক্ত হয়ে উঠে আপনা থেকেই কৃপাণের আখাম্বা বারাটা কামড়ে কামড়ে ধরল। আমার সারা শরীরটা থরথর করে কেপে কেপে উঠতে লাগলো, আমি প্রচন্ড সুখে আকুল হয়ে উঠে পিচিক পিচিক করে গুদের আসল রস বের করে দিয়ে সুখের সর্গে উঠে গেলেম। রেবারানি- ওরে বেতিচুদা গুদের রস বের করে দিলি? নে চুদমারানি হারামিচদানি মাগী এবারে তর ধসা গুদে আমার বাড়ার রস ঢালছি। এই বলে কৃপান দুহাতে আমার শক্ত মাই দুটো খুব জোরে মুঠো করে ধরে আখাম্বা বারাটা আমার গুদের গভীরে সজোরে ঠেলে ধরল।
কৃপাণের বিরাট আকৃতির বারাটা আমার গুদের মধ্যে বীর্যের চাপে ফুলে ফুলে উঠতে লাগলো বাড়ার মাথা থেকে ফট ফটাস করে গরম বির্যগুলো গুদের গভীরে ঝরে পরার সময় আমার দারুন সুখ হত্ছিল। আমি শুধু উহ আহ করে উঠে চোখ বুজলাম।কৃপানও বীর্যপাতের পরম সুখে আকল হয়ে হি হি হু হু করে হাসতে লাগলো। বলল আহ ওপে চুতমারানি আজ তর গুদ ফাটিয়ে গুদ মেরে খুব সুখ পেলাম। এমন সুখ আমি কোনদিন পাইনি। তুই যেমন আমাকে সুখ দিলি তেমনি সুখ আমিও তোকে দেব, আমার ছেলেকে দিয়ে তর গুদ মাড়িয়ে দেব। দেখবি আমার খাড়া খাড়া মাই দুটো তার লোমশ চৌরা বুকের সাথে চেপে ধরে গুদের বাড়া ঢুকিয়ে আমার উপর শুয়ে রইলো। প্রায় ১০ মিনিট পর কৃপান আমার বুকের উপর থেকে উঠলো, একটা গ্লাসে হুইস্কি ঢেলে নিয়ে এল। আমার গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে গুদের ফেদাগুলো তুলে তুলে হুইস্কির গ্লাশতায় মিসালো। রেবারানি এবারে ওঠ, এই ঘরে মেঝেতে বসে এই গ্লাসটার মধ্যে মুত। তোমার মুত গুদের ফেদা হুইস্কির সাথে মিশিয়ে আমি খাব। কৃপাণের কথা শুনে আমি হাসব কি কাদব বুঝে উঠতে পারলাম না। লোকটা মুত খাবে? বুঝলাম লোকটি হাতে প্রচুর টাকা পেয়ে পুরোপুরি বিক্রিতকামিতার শিকার হয়ে পরেছে বড় বড়
চোখ করে আমি কৃপাণের দিকে তাকিয়ে রইলাম।
বুঝলাম নাচবান্ধা কৃপান আমাকে না মুটিয়ে ছাড়বে না। অগত্তা একটা খানি গ্লাস নিয়ে মেঝেতে উবু হয়ে বসলাম।গুদের তলায় গ্লাসটা রেখে কুথে কুথে মুততে লাগলাম। চড়চড় করে মুত্গুলো গ্লাসের মধ্যে পড়তে লাগলো।গুদের মধ্যে কেমন জালা জালা করছিল। মুতের সাথে সতিচেদ ফতার রক্ত গুদের কামরস আসল রস ধনের ফেদা সব গ্লাসে পড়ল। প্রায় একগ্লাস-এর মত মুতলাম কৃপান সেই গুদের ফেদা হুইস্কি মিশাল গ্লাসটা নিয়ে মুতের গ্লাসটা হুইস্কির গ্লাসের সাথে ভালো করে মিশাল।এক গ্লাস ভর্তি করে কৃপান ধকধক করে খেয়ে নিল।আমাকে আধা গ্লাস দিল। বলল শালী নাক টিপে ধরে খেয়ে নে। আমার গিননা করছিল! কৃপান বোধহয় বুঝতে পারল আমার মনের কথা। গুদ্মারানি মাগী লত্জা গৃননা ভয় এই তিনটে থাকলে জীবনে সুখ ও সমৃদ্ধির মুখ দেকতে পারবিনা কোনদিন। নে খা  বানচদ মাগী। গলে গ্লাসটা আমার মুখে ঠেসে ধরল। অগত্তা আমি এক নিস্সাসে চোচো করে খেয়ে নিলাম।
-রেবারানি, এইবারে তুমি চিত হয়ে শুয়ে পড়। এবারে তোমাকে গুদ ফতার ঔষদ দেব, দেকবে একদিনেই গুদের সব বেথা সেরে গেছে কাল থেকেই গুদে বাড়া নিতে পারবে। এই বলে কৃপান আমাকে চিত করে সুইয়ে দিল। একটা দামী ব্রান্ডের বোতল খুলে কৃপান ধকধক করে অনেকটা মদ নিজের মুখে নিল। আমার উরু দুটো ফাক করে ধরে দুহাতে গুদ্তা চিরে ধরল।মুখ নিচু করে গুদের চেরার মুখে মুখ ঠেকিয়ে মুখের মদটা ফু দেয়ার মত করে গুদের মধ্যে মদটা ঢেলে দিল, মদের তীব্র ঝাঝে আমার গুদ্তা যেন জলে পুরে গেল। কৃপান সিং এবারে চিত হয়ে শুয়ে পড়ল, বলল নে মাগী এবারে আমার ধনটা চোষ। বিচিত হাতের মুঠোয় ধরে আস্থে টেপ। ধনটা ঠাথিয়ে আছে। চামড়াটা নিচের দিকে লাল। যেন ধনটা এত সুখ দিল সেই ধনটার প্রতি আমি তীব্র আকর্ষণ অনুভব করলাম।আমি কৃপনের কোমরের কাছে বসে মুখ নিচু করে ধনের কেল্লাটা মুখে পরে নিলাম। পেস্চাব ও ধনের ফেদা মিশানো হুইস্কি খেয়ে আমি শরীরে উত্থেজনাবোধ করছিলাম। গুদের বেথা যেন অন্তহিত হয়েছিল। আমি দুহাতে বিচি ও ধনের গড়া বের করে দিয়ে ধরে বিচিটা আসতে আসতে টিপতে লাগলাম। কৃপান হাত বাড়িয়ে আমার খাড়া খাড়া মাই দুটো টিপতে লাগলো হাতের আয়েশ করে।
বিচি বাড়া চুষতে চুষতে টিপতে টিপতে আমি প্রবল কামতেজনাবোধ করছিলাম। ঘন কল কোকড়ানো বলে বাড়ার গোড়া আবৃত। বলে বিলি কাটতে ও বেশ ভালো লাগছিল। বারতা টিপে টিপে বাড়ার কাঠিন্য পরীক্ষা করছিলাম। কি শক্ত! ঠিক একটা লোহার শাবলের মত, বারাটা খুব গরম। হাতে যেন ফচ্কা পরার মত অবস্থে হত্ছিল। লোকটি আমার পেস্চাব খেল, গুদ চুষল গুদের নোংরা ফেদা খেল এহেন লোককে কতক্ষণ না ভালোবেসে থাকা যায়। আমি কম পাগলিনীর মত কৃপাণের বাড়া বিচি চুষতে লাগলাম। বাড়ার গাটা লম্বা লম্বা করে চাটতে লাগলাম।
-রেবারানি তুই আমাকে কি দিলা গো! এত সুখ আজ পর্যন্ত কেও দেয়নি। আহা, কি সুন্দর করে তুই আমার বাড়া চুষছ। তোমার লাল পুরুষ্ঠ ঠোটে বাড়া চুষার খুব সুখ পাতছি রানী। ওহ ওহ মাইরি ইশ উহ আহ ইরে। ইত্যাদি বলে কৃপান তার সুখের জানান দিতে লাগলো। সেই সংগে আমার গুদ ও মাই মোচড়াতে লাগলো। আমি বাড়ার মুডটা মুখের মধ্যে পুরে লজেন্স চুষার কত জিভ দিয়ে উল্টে পাল্টে চুষতে লাগলাম। সেই সাথে কাশ্মিরি আপেলের মত বড় বড় সর বিচিটা হাতের থাবায় টিপতে লাগলাম। কৃপান আমার মুখের মধ্যে গোটা ছ'এক ঠাপের মত মেরেই আটকে উঠলো উহ উহ করে। তার বাড়ার মাথা থেকে ফট ফটাস ঘন বীর্য বের হয়ে আমার মুখের মধ্যে পড়তে লাগলো। আমি ঠিক আর জন্যে প্রস্তুত ছিলাম না, আমি কিছু না ভেবেই বির্যগুলো চুষে চুষে খেয়ে নিলাম।
অনেকটা রস বের হলো কৃপাণের বাড়ার মাথা থেকে কৃপান কিছু সময় ঝিম মেরে থেকে বলল, রানী আজ থেকে তুই আমার। আমার বাড়ার মাল তোমার পেতে গেল। মাল্টা খেয়ে তুমি ভালই করলে। পুরুষের বীর্য নিয়মিত খেলে মেয়েদের রূপ লাবন্য বাড়ে। মেয়েদের গুদের ফেদা খেলে পুরুষের চোদার ক্ষমতা বাড়ে। বীর্য বের হবার পর ও কৃপাণের বারাটা ঠাতিয়েই আছে। থাটানো আখাম্বা বারটার দিকে তাকিয়ে আমার গুদের মধ্যে শির শির করছিল। এবারে আমি নাজ লজ্জার মাথা খেয়ে বললাম- এবারে আমি তোমাকে চুদবো। আমার প্রস্তাবে কৃপান খুব খুশি হয়ে বলল আয় শালী, বাড়া খাড়া রেখেছি গুদ ঢুকিয়ে নে। চোদা কেও কাওকে শেখাতে হয় না। প্রকৃতির নিয়ম অনুসারে নারী পুরুষ আপনা আপনি শিখে নেয়। আমি কৃপাণের কোমরের পাশে দুপা রেখে উবু হয়ে বসলাম, কৃপান তার বাড়ার গোড়া ধরে মুন্ডতা আমার গুদের চেরার মধ্যে ঠেকিয়ে নিল। আমি সবলে এক ঠাপ মারলাম, আখাম্বা বারাটা শক্ত ভাবে আমার গুদের মধ্যে প্রবেশ করলো। আমার গুদের মধ্যে যেন কামের আগুন জল্ছিল। আমি কামাবেগে আকুল হয়ে দুহাতে কৃপাণের কাধে ঝরিয়ে ধরলাম। আমার শক্ত শক্ত টানা টানা মাই দুটো তার হাতের লোমশ বুকে পিছে ধরে কৃপাণের পুরষলী ঠোট দুটো চুষতে লাগলাম।
সেই সাথে কমর নাড়িয়ে ঘষা ঠাপে সামনে চুদে চললাম। কৃপান আমার কাছ থেকে এতটা আশা করে নি। সে আমার পাছার দবানা দুটো চাটতে চাটতে কমর তুলে উপর ঠাপ মারতে লাগলো। আমি না থেমে ঘষা ঠাপে প্রায় আদাঘন্তা ক্রিপানকে চুদতে চুদতে চিত্কার দিয়ে উঠলাম অসীম সুখে। আমার শরীরটা ভেঙ্গে চুরে এল প্রবল আবেগে। কৃপাণের উর্ধমুখ আখাম্বা বারটার উপর পিচিক পিচিক করে গুদের আসল রস বের করে দিয়ে সুখের সর্গে উঠে গেলাম।কৃপাণ ও সেই সমোয় আমার পাচার কমর দবানা দুটো চটকাতে চটকাতে বাড়া তাকে উপরে তুলে বলে উতল মাগী আমিও তর গুদে বাড়ার রস ঢালছি। আহ: আহ ইস কি সুখ! কৃপাণের উর্ধমুখ বাড়ার মাথা থেকে সজোরে ঘন গরম বীর্য  বের হয়ে আমার গুদে পড়তে লাগলো। আমি খুব সুখ পেলাম বির্যগুলো আমার গুদে পড়ার সময়।আমরা দুজনে জড়াজড়ি করে শুয়ে রইলাম। কৃপান যে সুখের সন্ধান আমাকে দিয়েছিল তার মহ আমি এখনো তেগ করতে পারিনি। আজও পর্যন্ত আমি কৃপান সিং-এর সাথেই আছি, আর তাকে দিয়ে চুদিয়ে সুখ লুটছি।

No comments:

Post a Comment