Free Join Now

Translate

নবম শ্রেনীর ছাত্র

আমার বয়স ১৫ কি ১৬ বছরের যুবক আমি। দেখতে সিনেমার হিরোর মত নাদুস নুদুস কিন্তু লেখাপড়ায় ততটা চালু ছিলাম না।নবম শ্রেনীর ছাত্র থাকা কালিনেই আমার একটা বদ অবভাস ছিল স্কুলে যাবার সময় হলে রাস্তার মোড়ে অথবা স্কুলের সামনে অথবা গায়ের কোনো ঝোপের পাশে দাড়িয়ে মেয়েদের সাথে দুষ্টামি ঠাট্টা বাকা চোখের ইসরা দিয়ে ডাকা আইগুলুতে ও পাড়ার সব ছেলেদের হার মানিয়েছি।
তাই পাড়ার ছেলে মেয়েরা আমাকে দেখলেই বলে কেমন কিরে লুইত্চা নাদের আজ কেমন মিললো। আমার উত্তর হা মিলছেরে মাল্টা বড় ভালো। আমার বাড়ি হরিরামপুর পাশের গ্রামেই মামার বাড়ি আমি হঠাত  একদিন দুপুর বেলায় মামার বাড়ি বেড়াতে যাই সেখানে গিয়ে আমার এক মামাতো বোনের সাথে পরিচয় হয়। মামাতো বোন এক অপরূপ সুন্দরী যেমন তার গায়ের রং তেমন তার ঘন কালো চুল। মামাতো বোন সমিরনের বুকের দিকে আমার চুক পড়ল। সমিরন তখন ক্লাস সেভেন-এ পড়ে। বয়স বড় জোর ১১ কি ১২ বছর। কিন্তু তার বুকে তখন কাগজি লেবুর মত সুগঠিত মাই গজিয়েছে, আর দেখবার মত পাছা, যেন উল্টানো কলসি। সত্যি বলতে কি, আমি ঐটুকু মেয়ের অত ভারী পাছা দেখে আশ্চর্য হয়েছিলাম।তবুও বাত্চা বলে নজর যায়নি। কিন্তু সেদিন দুপুরে যখন বাথরুমে নেংটা হয়ে সমিরন গোসল করছিল তখন আমি বাথরুমে ঢুকে সমিরনকে দেখে অবাক হয়ে যাই। ওহ একেই বলে চেহারা। যেমন পাছা, তেমনি মাই, আবার ফুলো ফুলো চমচমের মত মাং মাঝে আবার একটা চিরা, যেমন মাংকে দুভাগ করেছে আর মাং-এর উপরের সেই বুতাটা উচিয়ে আছে, যা সব মেয়েরেই দেখা যাই না।
সমিরন আমাকে দেখে লত্জা পেয়ে হাত দিয়ে মাং ও দুধ একসাথে ঢাকতে গেছে। কিন্তু তা কি আর সম্বভ । আর আমার মত লম্পট মামাতো ভাই যখন সামনে রয়েছে। সমিরন সম্ভিত ফিরে পেতে তার হাত সরিয়ে মাং ও দুধ টিপে দিয়ে পাছার দাবনা দুটি খামচে ধরে বাথরুম থেকে বের হয়ে এলাম। মনে মনে ভাবলাম সমিরন্কেও চুদতে হবে। তাকে না  চুদতে পারলে আমার চুদনেই ব্রিধা। এমন কচি মাগী চোদার মজাই আলাদা। যে কোনো প্রকারে আমি সমিরনকে চুদে ছাড়ব।
মামিমা বলে, নাদের, সমিরনের সাথে একটু যা তোর বেড়ানো হবে, সমীরনেরও  কাজ হবে। আমি বলি, কোথায় যেতে হবে মামী?
মামিমা বলে, ওর কোন বান্ধবীর সাথে দরকার আছে বললো, সন্ধা হয়ে আসছে, ও একা একা আসবে তাই।
-বাসতো, চল সমি, আমারও বেড়ানো হবে। আগে বলতে পারতিস।
তারপর সমিকে নিয়ে আমি রওনা হলাম। মামার বাড়ির পিছনে দিকে সমীর বান্ধবীর বাড়ি। অনেকটা যেতে হয়, তারপর আবার নদী, নদীর বাধ দিয়ে গেলে তারাতারি যাওয়া যায়। আমার বাধই পছন্দ হল। কারণ সন্ধার পর বাধের ধরে সাধারনত কেউ আসে না, তাছাড়া অন্ধকার, আর এটাই হল আমার পক্ষে উপযুক্ত জায়গা। বাধ দিয়ে যেতে যেতে যেতে নানা রকম গল্প করছি, দুষ্টামি করছি, সমিরন হাসি ঠাট্টা করছে। আমি ইত্চা করে মাঝে মাঝে তার পাছা হাতাত্ছি, কখনো বা তার কাধে হাত দিয়ে হাটছি, তাতে মাঝে মাঝে হাত স্লিপ করে দুধে লেগে জাত্ছে। যাই হোক, বাধবির বাড়ি থেকে বেরিয়ে আবার ওই রাস্তাই ধরি। তারপর এক সময় বলি, এখানে একটু বসে যাই কি বলিস? আর বেশ ঠান্ডা বাতাস বইছে।
সমিরন বলে- বেশ, কিন্তু বেশিক্ষণ বসব না, আমার পড়া আছে, তারাতারি যেতে হবে।
দুজনে পাসাপাসি বনে গল্প করতে করতে এক সময় আমি তাকে আদর করতে থাকি। তারপর হঠাত করে তাকে দুহাতে জপতে ধরে ঠোটে  লম্বা একটা চুমু খেয়ে তার চোট চোট  মাই দুটি দুহাতে ধরে টিপে দিলাম। এতে সে কিছু না বললে আমি আবার তার মাই টিপতে টিপতে তার ধামার মত পাছা খাবলাতে থাকি আর ঠোটে চোখে গালে অজস্র চুমু খেতে থাকি। তারপর সাহস পেয়ে সমিরনের স্কাটের নিচে দিয়ে হাত ঢুকিয়ে দুপায়ের মাঝে একবারে ফুলো ফুলো মাং ইজারের উপর দিয়ে টিপে দিলাম। এবারে সমিরন বলে- এই ভাইয়া, কি অসব্ভতামি সুরু করলি ছাড় আমাকে, চল বাড়িতে যাই। আমি বলি, কেন? তোর ভালো লাগছে না? তুই আমারাম পাত্চিস না? সমিরন আমার কথার জবার বা দিয়ে বলে- আমার অনেক পড়া বাকি আছে, পড়তে হবে, চল।


আমি বলি, আগে বল তোর কেমন লাগছে? আরাম পেয়েছিস কি না? সমিরন বলে, সব কিছু রাস্তা-ঘাটে হয় না। আমরা কুকুর নাকি যে রাস্তা-ঘাটে ওরকম করব?
বুঝলাম সমিরনের পুরোদমে ইত্ছে আছে। তাই বলি মন্দ কি? আই বা একবার এখানেই আকাশের নিচে হোক। তারপর না হয় ঘরের মধ্যে হবে। আর তাছাড়া বাড়িতে লোকজন রয়েছে। আমি এত কথা বলছি কিন্তু হাত আমার থেমে নেই। এক সময় সমিরন বলে- সত্যি, তোর সংগে পারা যায় না নে তোর ধোন বের কর। দেখি কত বড় তোর ধোন হয়েছে? চুদে যদি আরাম না দিতে পারিস তবে আমি মাকে সব বলে দেব। আমি সঙ্গে সঙ্গে জাঙ্গিয়া ফাক করে ধোন বের করে ধরি। ধোন মহারাজ তো ফুলে ফেপে ভিমাকৃতি ধারণ করেছে। সমিরন আমার ধোন ধরে খুব অবাক।
এত বড় ধোন!
ভাইয়া, এই সকত লাঠির মত জিনিসটা আমার ওই চোট ফুটোয় পুরবে? না বাবা, চুদাচুদি করে লাভ নাই। সেসে ফেটে ফুটে একটা হবে, বরং আমি তোর ধন খেচে মাল ফেলে দেই, কেমন? আর কি? ধোন শক্ত হবে নত কি নরম হবে? শক্ত না হলে ধোকবে কেমন করে? তুই কিছু ভাবিস না, আমি ঠিক ভরে দেব। বলেই আমি তার ইজার খুলে দিয়ে মাং জিভ দিয়ে চাটতে থাকি, চুষে খেতে থাকি। এতে সমিরনের খুব সুখ হত্ছিল। তাই চুপ করে ঘাসের উপরে শুয়ে রইলো। আমিও সুযোগ বুঝে আমার ধোনতা তার মাং-এর  মুখে ঠেকিয়ে হেকে এক ঠাপ মারলাম। পড় পড় করে বাড়ার মুন্দিতা সমিরনের মাংয়ে ঢুকে গেল। তখন সমিরন বেথায় ককিয়ে উত্ছিল, কিন্তু তাকে অভয় দিলাম। ভয় পাস না , প্রথম তো  তাই একটু লাগলো। আর পড় দেকবি বেথা করছে না, তখন দেকবি শুধু আরাম আর মজা। সমিরন বলে- আমি জানি। প্রথমবার বেথা লাগে, পরে খুব আরাম হয় । আমি বলি তুই জানিস কি করে? সমিরন বলে- আমার এক বান্ধবী বলেছে। তাকে তার প্রেমিক রোজ চুদে। আমার বান্ধবেই আমাকে বলেছে যে চোদার মাঝে খুব সুখ, শুধু প্রথমেই একটু যা বেথা লাগে।
বাহ, তবে আর তুই অত ভয় করিস কেন? কি এখনো বেথা আছে?
-না, আর বেথা নেই। তুই থাপা।।
-দেখিস বেথা লাগলে বলিস। বলে আমি কচি মামাতো বোন ১১-১২ বছরের সমিরনকে চুদে চললাম।
আহ: কি বলব, কচি মাগী চোদার মজাই আলাদা। কি সুন্দন তাইত চাপা মাং। আর চোট চোট মাই টিপেও সুখ। সমিরন তস্তসে মাই দুটি দুহাতে মুঠি কপিং করে ধরে আসতে আসতে ময়লা ঠাসা করে টিপতে থাকি। মাই-এর বটা দুটি একটার পড় একটা মুখে নিয়ে চুষতে চুষতে কমর তুলে তুলে বাড়াতা মাং-এর গর্তে পকাত-পক-পকাত করে ঠাপাতে থাকি। তাইত হয়ে বিরাট বাড়াতা ১২ বসন্তের সমিরনের গুদে যাতায়াত করছে বলি এই সমিরন তোর আরাম লাগছে তো?




সমিরন দুহাতে আমাকে বুকে চেপে ধরে মাংতা টেনে তুলে দিতে দিতে কাপ গলায় বলে- ভীষণ আরাম লাগছে। তোর বাড়ার মুন্দিতা আমার বুকের নিচে মাই দুতের কাছে এসে গেছে কি বড় তোর বাড়াতা ভাইয়া! তুই জোরে জোরে ঠাপিয়ে বাড়াতা আরো ভিতরে ঢুকিয়ে দে। বলি- আহ:, ঢোকাব কি করে সালি, পুরো বাড়াতাইত ঢুকে গেছে তোর মাঙ্গের গর্তে।সমিরন জোরে জোরে নিস্সাস নেয়। আমার বাড়াতাকে গুদের পেশী দিয়ে চেপে চেপে পিষতে থাকে। চিরিক চিরিক করে গুদের রস খসিয়ে দেয় সমিরন। কাপ গলায় বলে এই বোকাচোদা জোরে ঠাপ দে। আমার গুদের রস বের হটছে সালা, বান্চদ চুদির ভাই ঠাপা, ঠাপা। জোরে জোরে গুদের পেশিগুলো চেপে চেপে আমার লিঙ্গ্যতা পেশাই করে। যেন একখনেই বাড়ার সব রস গুদে দিয়ে টেনে চুষে নেবে। এই সমিরন, এই এত জোরে গুদের চাপ দিত্চিস কেন? এই, চরাক চরাক। আমার লিঙ্গ্যতা জোরে কেপে ওঠে, সারা শরীরে শিহরণ বয়ে যায়। দুহাতের মুঠিতে সমিরন অগঠিত কচি নরম মাই দুটি মুচড়িয়ে ধরে একটি মাই মুখে নিয়ে টেনে টেনে চুষতে থাকি। সমীরনের মাঙ্গের গর্তে বন্দী থাকা লিঙ্গতার রক্তাভাব মুন্ডি ফুলে ফুসে উঠছে। আর বাড়ার মুখ দিয়ে তীব্রবেগে ঝলকে ঝলকে সাদা থকথকে বীর্য সমীরনের গুদের ফাকে পড়তে লাগলো। সেইদিন সন্ধায় চোদার পরদিনেই সমীরনের প্রথম মাসিক হয়ে যায়। সমীরনের মাসিক শেষ হলে আবার তাকে চোদার সুযোগ খুজতে লাগলাম। সেইদিন রাতে সমিরন চোদার সময় সমিরন বলল- জানিস ভাইয়া মাসিক হয়ে গেল। সমিরন এখন থেকে মেয়ের পর্যায়ে পড়ল। বলি- হা, তাই কয়দিন দেখলাম সমীরনের চোখ মুখ শুকনো। তা এক কাজ কর সমিরনকে ফিট করে দেনা সুমিকে চুদে দেখি কেমন মাল? জানি সুমিকে চুদতে দারুন সুখ হবে। মাগির এখনি যা পাছা হয়েছে। মাইরি দারুন ইত্চা হয় সুমিকে চোদার। তুই বেবস্থা করে দে।
সমিরন বলে- তুই পারিসও ভাইয়া, অতটুকু মেয়েকেও চুদতে চাস? অর তো এখনো মাই-ই হয়নি। আর তুই ওকে চুদবি? আর যা বিশাল হামার দিস্তার মত তোর বাড়া। সুমির গুদে ঢোকালে বেচারীর গুদ ফেটে রক্তারক্তি একটা কান্ড হবে। বললাম যা হয় হবে। সব দুষ আমার। তুই বেবস্থা করে দে। সমিরন বলে ঐতো সুয়ে আছে। যানা তোর বারতা অর মাং-এ ভরে দে। আমি বাবা ওসব পারবনা। তোর ইত্চা হয় তুই চোদ গুদ ফাটা, তবে তাকে পেলে আমাকে যেন ভুলিস না। আমি বলি নারে তোকে কি আমি ভুলতে পারি? তাছাড়া যদি ওকে রাজি করাতে পারি তো পরে না হয় একসঙ্গেই দুবোনকে চদবো। দারুন মজাও হবে, কি বলিস। সমিরনকে  চুদে আমি ওঘরে গিয়ে সুমির পাশে সুয়ে তাকে ঝরিয়ে ধরে দুহাতে দুটো কচি মাই টিপতে টিপতে চুমু খেতে থাকি। তারপর ধীরে ধীরে সুমির ফ্রক ইজার খুলে দিয়ে ধুম নেংটা করে তার মাং-এ  মুখ দিয়ে মাং চাটতে থাকি। আর দুহাতে মাই, পাছা টিপে যাই। এতে কোনো মাগী ঘুমিয়ে থাকতে পারে? সুমিও পারলনা। ঘুম ভেঙ্গে তাকিয়ে দেখে আমি তাকে ধুম নেংটা করে দিয়ে নিজেও নেংটা হয়ে তার মাংতা চাত্চি। সুমি জেগেছে দেখে গুদ থেকে মুখ তুলে বলি কিরে কেমন লাগছে? আরাম হটছে? সুমি বলে ভাইয়া তুই কিরে? ওই নোংরা জায়গায় মুখ দিত্চিস, চেতে খাত্চিস। বলি ধুর বোকা মেয়ে নোংরা হতে যাবে কেন? হঠাত সুমির খেয়াল হলো সমীরনের কথা। তাকিয়ে দেখে সমিরন ঘরে নেই। তাই বলল ভাইয়া বেইয়ায়ন কথায়? তাকে দেকছি নাতো? বললাম সুমি আমার বিছানায় সুয়ে এতক্ষণে ঘুমিয়ে গেছে। আর সুমিকে আমার ঘরে ঘুম পরিয়ে তবে তোর কাছে এসেছি। না হলে তোকে চোদার এমন সুযোগ পেতাম? সুমি বলে সত্যি ভাইয়া, তুই খুব ভালরে। নে এবার গুদ থেকে মুখ তুলে তোর আখাম্বা বাড়া গুদে ভরে চোদ। ওহ: আমার যেন গুদের ভিতর কেমন করছে! মনে হটছে গুদের ভিতরে যেন অনেক সুযপোকা কিল-বিলোত্ছে। তুই  বাড়া ভরে চোদ, না হলে এই জালা কমবে না । এই যে শোন লক্ষীসোনা  ঢুকিয়ে দিত্চি। মাগী আজ চুদে তোর পেট করে দেব সালি। দে সালা বানচোদ তাই দে। তোর বাড়া আমার গুদে ভরে চোদ। আয় চুদির বোন, বলে আমি সমির গুদে লিঙ্গ ঠেকিয়ে আসতে আসতে চেপে গোট্টা লিঙ্গতাই ভরে দিলাম। কিরে বেথে পেলি?হা অল্প, তুই লিঙ্গ ঠাপাতে ঠাপাতে আমার মাই চুষে খা, মাই টেপে সমির গুদ্তা খাবি খেতে খেতে আমার আখাম্বা লিঙ্গতাকে চেপে চেপে ধরতে থাকলো। বাহ: দারুন কামড় দিত্চিসতো গুদের ঠোট দিয়ে লিঙ্গতাকে। একেবারে পিছে ফেলতে লাগলো। সত্যি বলছি ঐটুকু মেয়ে, তোর সবে মাসিক শুরু হলো, অথচ তোর গুদে যেন আগুন জলছে। ভাইয়া বকবক করিস নাতো। চোদ! কখন সুমি মাগী এবার এসে পর্বে, তখন চোদার আরাম থেকে বঞ্চিত হব। আমি সমির মাই দুটি চুষতে চুষতে টিপতে টিপতে গুদ থেকে বাড়া বেশি না তুলে কুকুরদের মত মাথাটা তুলে তুলে চ্দতে থাকলাম। প্রায় মিনিট দশেক পরেই সমিরন দিতিযবার গুদে জল খসালো। দুহাতে আমাকে ঝাপটে ধরে গুদ্তাকে উপরের দিকে ঠেলে দিতে দিতে চিত্কার দিয়ে ওঠলো- ভাইয়া উহ: উহ: কর-কর, শেষ করে দে। ইশ, মাগো, গেলেম, গেলাম, ইরে, উড়ে আমার এবার রস খসছে রে। বলতে বলতে দিতীয় বার রস খসিয়ে নেতিয়ে পড়ল।  আমি দিগুন জোরে ঠাপ দিয়ে চুদে গেলাম। আরো প্রায় ২৫ মিনিট চুদে দুহাতে সমির কচি মাই দুটি টিপতে টিপতে গদাম গদাম করে ঠাপ দিয়ে বলে উঠলাম বোকাচুদি  মাগী ধর তোর ভাইয়ার বাড়ার রস তোর গুদে ধর। সমি চিত্কার করে উঠলো দাও দাও আরো জোরে দাও আমি যে আর ধরে রাখতে পারছিনা। আমার আর সমির একসাথে মাল খসে গেল আমরা দুটি দেহ একটি দেহে রুপান্তরিত হলো, মনে হলো এটাই সর্গ এখন আমরা সুখ সর্গে আছি।

7 comments:

  1. Replies
    1. শালা মাদারচোদ শাড়ি তুলে আমার লজ্জার যায়গা যখন তোকে দেখিয়েছি তখন তোকে চুঁদে চুঁদে নিঃশেষ করে তবে ছাড়বো আমি

      ওতো আমার মাই টিপে এখনও আমার গুদের রস বার করতে পারেনি বৌদি, ও চুদবে কি করে?

      মা থেকে মাগী, আম্মুকে চুদে তৃপ্ত করলাম, মায়ের সাথে ব্যাপক চুদাচুদি, মা ছেলে যখন প্রেমিক প্রেমিকা

      এতো কাছে ভুদা থাকলে ধোন খাড়া না হয়ে পারে না, আমার আব্বুর কাছে জীবনের প্রথম চুদা খেলাম

      আমার গুদের ভিতরে কুট কুট করছে, আমাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে দিল, দুধ চোদার কৌশল

      আমার হাত ভাবীর ডান দিকের দুধের সাথে ঘষা লাগছে, আমি বুঝতে পারলাম ভাবীর দুধের বোটা শক্ত হয়ে গেছে


      bangla choti golpo in bangla language,
      new bangla choti golpo, bangla choti golpo in cartoon, bangla choti golpo,
      exbii bangla choti golpo, bangla gay choti golpo, bangla choty golpo,
      bangla new choti golpo, bangladeshi choti golpo, bengali choti golpo

      Delete
    2. আমি রায়হান, আমার মায়ের নাম মিসেস নাজমা, উনি দেখতে অত্যন্ত সুন্দরী মায়ের পাছা সবচেয়ে বেশী আকর্ষণীয় আর দুধ দুটোর সাইজ হবে কম হলেও ৪২। আমার বন্ধু রাসেল, সিফাত, অমিত, জায়েদ, নাফিস সবাই ই আমার মাকে প্রান ভরে চুদেছে। আমার বাবা বেশির ভাগ সময় দেশের বাইরে থাকায় আমার মা আমার বন্ধুদের সাথে সেক্স করার সুযোগ পায়।আমার বন্ধুর বাবারাও আমার মাকে ইচ্ছামত চুদে চলেছে। আমার মায়ের ঘটনা বিস্তারিত পড়তে এই লিঙ্কে ক্লিক করুন



      কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম



      প্রাইমারী স্কুলের সেক্স্যী ম্যাডাম রিতা কে দশ বছর পর ঢাকায় দেখলাম। ওনাকে ও ওনার ভার্সিটি পড়ুয়া বোনকে একসাতে চুদে প্রেগন্যান্ট করার বাস্তব ঘটনা পড়তে আমার সাইট ভিসিট করুন।



      কয়েকটি ভুল যা ছেলেরা সেক্সের সময় করে থাকে-------------
      বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় আমাদের দেশের ছেলেরা সেক্সের সময় মেয়েদের আনন্দ দেওয়ার চেয়ে তাদেরকে লোভনীয় খাদ্যের মত গপাগপ গিলতেই বেশি পছন্দ করে। তাই এদেশের বহু মেয়ের কাছে (সবাই নয়) চরম যৌন সুখ পাওয়া যেন এক বহু আরাধ্য বস্তু। ছেলেদের এই রাক্ষুসে মনোভাবের কারনেই অনেকসময় দেখা যায় যে তারা তাদের Relationship টিকিয়ে রাখতে ব্যর্থ হয়। এমনকি এর ফলে বিয়ের মত অনেক বন্ধনও ধ্বংসের মুখে পড়ে যাচ্ছে, পরকীয়া প্রেমের সূত্রপাত ঘটছে। এর মূল কারনই হল সেক্স ও মেয়েদের যৌন ইচ্ছা-আকাঙ্খা সম্পর্কে ছেলেদের স্বচ্ছ ধারনার অভাব। বিদেশি ভাষায় এসব বিষয়ে অনেক বই পত্র থাকলেও বাংলায় তেমন নেই বললেই চলে। তাই কিছু বিদেশি বইয়ের সাহায্য নিয়ে ও নিজের অভিজ্ঞতা থেকে সেক্সের সময় ছেলেদের যে সকল ভুলের কারনে তাদের সঙ্গিনীর বিরাগভাজন হতে হয় তার কয়েকটি সংক্ষিপ্তাকারে তুলে ধরলাম। সময়ের অভাবে আপাতত এসকল ভুলের প্রতিকার ও সংশ্লিষ্ট বিভিন্ন জানার বিষয় সম্পর্কে বিস্তারিত লিখতে পারলাম না। তবে লেখা সবার ভালো লাগলে ভবিষ্যতে সম্পুর্ন বাংলায় একটা সারগর্ভ সেক্স গাইড লেখার কথা চিন্তা করব।

      ১. প্রথমে চুমু না খাওয়াঃ
      সেক্সের শুরুতেই সঙ্গিনীকে আদরের সাথে চুমু না খেয়ে তার যৌন কাতর স্থানগুলোতে (স্তন, যোনি, নিতম্ব, নাভী ইত্যাদি) চলে গেলে তার ধারনা হতে পারে যে আপনি তাকে টাকা দিয়ে ভাড়া করে দ্রুত সেই টাকা উসুল করার চেষ্টা করছেন। গভীরভাবে ভালোবাসার সাথে সঙ্গিনীকে চুমু খাওয়া দুজনের জন্যই প্রকৃতপক্ষে এক অসাধরন যৌনানন্দময় সেক্সের সূচনা করে।

      ২. দাড়ি না কামানোঃ
      অনেকেই দাড়ি না কামিয়ে সেক্স করেন, এই মনে করে যে আসল কাজ তো আমার হাত আর লিঙ্গের! কিন্ত যখন আপনার সঙ্গিনীকে চুমু খাবেন, তার স্তন চুষবেন, তার সারা দেহে জিহবা বুলাবেন এবং বিশেষ করে যখন তার যোনি চুষবেন তখন আপনার ধারালো খোচা খোচা দাড়ি বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সঙ্গিনীকে আনন্দ নয় বরং অসস্তি ও ব্যথা দেবে। তাই সেক্সের আগে ভালোমত দাড়ি কামিয়ে নেয়া উচিত।

      বাকি গুলো পড়তে এই লিঙ্কে ক্লিক করুন- Visit My Site For Helpful Sex Tips And New Bangla Choti Golpo- নতুন নতুন চটি গল্প পড়ুন

      Delete
    3. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    4. হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প
      @
      @
      @
      ছোট কাকির পেটে আমার বাচ্চা, কাকার অবর্তমানে ছোট কাকিকে দিন রাত চুদে চুদে পেটে বাচ্চা পয়দা করলাম
      @
      @
      @
      বাংলাদেশি মেয়েদের ভোঁদা ও দুধের ছবি, প্রভার সেক্স ভিডিও রাজিবের সাথে, স্কুল কলেজের মেয়েদের ল্যাংটা ছবি, রিমার বড় দুধের ছবি
      @
      @
      @
      খালাতো বোনের তিন মেয়েকে চোদার গল্প, খালাতো বোনের তিন মেয়ে রুনা, সাবিনা ও রত্না কে একসাথে চুদার গল্প, ভাগ্নির গুদে আমার ধোন ঢুকানোর বাংলা গল্প
      @
      @
      @
      Make chodar Bangla Golpo, Tin Bondhu Mile Mayer Gude mal Felar Golpo, Mayer Boro Dudh Chodar Golpo
      @
      @
      @
      Bangla Choti Golpo In Bangla Languge, Indian bangla Choti Golpo,2500+ New Bangla Choti Golpo 2014
      @
      @
      @
      বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Bonke Chodar Golpo 2014, Bangla family Sex Real Story

      Delete
    5. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
      @
      !
      @
      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
      @
      !
      @
      প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
      @
      !
      @
      ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
      @
      !
      @
      মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
      @
      !
      @
      আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






      ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ১১ আগস্ট, ২০১৪ ২:৩৮ pm

      New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


      Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


      Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


      বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


      হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


      ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

      Delete